জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

যাত্রাবাড়ীতে অপহৃত শিশু মুন্সীগঞ্জ থেকে উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী থেকে ১১ মাস বয়সী অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহরণের অভিযোগে মো. মাহমুদ হাসান (২২) নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার র‌্যাব-১০ এর মিডিয়া অফিসার এএসপি এনায়েত কবীর সোয়েব ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন। শিশুটিকে মুন্সীগঞ্জ থেকে উদ্ধার করা হয়।
এএসপি এনায়েত কবীর সোয়েব বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার র‌্যাব-১০ এর একটি দল মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর আনারপুরা এলাকায় অভিযান চালিয়ে অপহৃত শিশুসহ ভিকটিমকে উদ্ধার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গত মঙ্গলবার অপহরণকারী মো. মাহমুদ হাসান যাত্রাবাড়ী থানাধীন মাতুয়াইল এলাকা থেকে ১১ মাস বয়সী শিশুটিকে অপহরণ করে। ওইদিনই অপহরণকারী সামাজিক যোগাযোগ মাধ্যমে বার্তা পাঠিয়ে শিশুটির মা-বাবার কাছে ১ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। সে আরো বলে, আধা ঘণ্টার মধ্যে মুক্তিপণের টাকা না পাঠালে ভিকটিমকে মেরে মরদেহ নদীতে ফেলে দেয়া হবে। পরে শিশুটির মা অভিযোগ করলে র‌্যাব-১০ একটি দল ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারে অভিযান শুরু করে। এরই ধারাবাহিকতায় মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানাধীন ভবেরচর আনারপুরা এলাকা থেকে শিশুসহ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়