জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

ডঙ্গেু প্রতরিোধওে পদক্ষপে চায় ন্যাপ

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতবিদেক : করোনা মহামারি প্রতরিোধরে সঙ্গে সঙ্গে ডঙ্গেু প্রতরিোধওে র্কাযকর পদক্ষপে নয়ো জরুরি বলে মন্তব্য করছেনে বাংলাদশে ন্যাশনাল আওয়ামী র্পাট-িবাংলাদশে ন্যাপ চয়োরম্যান জবেলে রহমান গানি ও মহাসচবি এম গোলাম মোস্তফা ভুইয়া।
গতকাল শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক ববিৃততিে তারা বলনে, করোনার সঙ্গে ডঙ্গেুর প্রকোপ থকেে বাঁচতে হলে মশকনধিনে ঢাকার দুই সটিি করপোরশেনকে আরো বশেি সক্রয়ি হতে হব।ে যাতে এডসি মশা নধিন করা সম্ভব হয়। করোনা ও ডঙ্গেু প্রতরিোধে সরকার, স্বাস্থ্য মন্ত্রণালয়, সটিি করপোরশেনসহ সংশ্লষ্টি সংস্থাগুলোকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান তারা।
তারা বলনে, জনগণরে অসচতেনতাকে দোষ দয়িে নজিদেরে র্ব্যথতার আড়াল না করে সরকাররে উচতি করোনা ও ডঙ্গেু মোকাবলিায় সমন্বয়হীনতা এবং অব্যবস্থাপনা দূর করা। করোনা মহামারি প্রতরিোধে সবাই যখন ব্যস্ত সময় পার করছনে, তখন নীরব-েনভিৃতে ডঙ্গেুর প্রকোপ বৃদ্ধি পাচ্ছ।ে প্রায় প্রতদিনিই রাজধানীসহ দশেরে বভিন্নি এলাকায় মানুষ ডঙ্গেু জ্বরে আক্রান্ত হচ্ছনে। তবে করোনা পরস্থিতিরি কারণে স্বাস্থ্যসবো ভঙেে পড়ায় অনকেে জ্বর হলওে হাসপাতালে র্ভতি হচ্ছনে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়