জন্মদিন : প্রমথ চৌধুরীর সাহিত্যচিন্তা

আগের সংবাদ

বঙ্গবন্ধুর চোখে বঙ্গমাতা

পরের সংবাদ

আখাউড়ায় আইনমন্ত্রী : বঙ্গবন্ধুর খুনিদের ধরে আনতে চেষ্টা অব্যাহত আছে

প্রকাশিত: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : আইন, বিচার ও সংসদবিষয়কমন্ত্রী আনিসুল হক এমপি বলেছেন, আমরা পরিষ্কার করে বলতে চাই, যতই সময় লাগুক না কেন বঙ্গবন্ধুর খুনিদের ধরে এনে রায় কার্যকর করা হবে। তাদের ধরে আনতে আমাদের প্রচেষ্টা অব্যাহত আছে। জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে ভার্চুয়ালি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক জয়নাল আবেদীনের সভাপতিত্বে ও পৌরসভা মেয়র তাকজিল খলিফা কাজলের সঞ্চলনায় সভায় আরো বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমানা আক্তার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান নাজিম, আব্দুল মমিন বাবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখায়াত হোসেন নয়ন, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, আওয়ামী লীগ নেতা গোলাম সামদানী ফেরদৌস, আলমগীর ভূঁইয়া, নান্নু মিয়া, লুৎফুর রহমান, শাহ আলম, পারভেজ ভূঁইয়া প্রমুখ।
মন্ত্রী দলীয় নেতাকর্মীদের উদ্দেশ করে আরো বলেন, ১৫ আগস্টকে সামনে রেখে শুধু শোক পালন করলেই চলবে না। বঙ্গবন্ধুর স্বপ্ন ও আদর্শ সবার মাঝে পৌঁছে দিতে হবে।
সভার শুরুতেই মন্ত্রী আওয়ামী লীগকে গণতান্ত্রিক দল হিসেবে আখ্যায়িত করেন। তবে এ সময় দলীয় নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ না করায় তিনি দুঃখ প্রকাশ করেন। এ সময় ১৫ আগস্ট প্রচলিত নিয়ম অনুসারে কাঙালিভোজ না করার পরামর্শ দেন মন্ত্রী। করোনা ভাইরাসের কারণে এটা না করে কর্মহীন হয়ে পড়া সেলুন কর্মী ও চায়ের দোকানের কর্মীদের খাদ্য সহায়তা দেয়ার পরামর্শ দেন। এ সময় মন্ত্রীর ঘোষণা দেয়া ৫ লাখ টাকাসহ মোট ১০ লাখ টাকার ১ হাজার প্যাকেট খাদ্য সহায়তা দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়।
ভার্চুয়ালি আলোচনা সভায় আইনমন্ত্রী আনিসুল হক ঢাকা থেকে যোগ দেন। দলীয় নেতাকর্মীরা উপজেলা মিলনায়তন থেকে মন্ত্রীর সঙ্গে যুক্ত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়