চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

মোহামেডানকে রুখে দিল পুলিশ

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বাংলাদেশ প্রিমিয়ার লিগে গতকাল শেষ মুহূর্তে গোল হজম করে পয়েন্ট ভাগাভাগি করেছে মোহামেডান। গতকাল তারা খেলতে নামে বাংলাদেশ পুলিশের বিপক্ষে। ম্যাচের প্রথমার্ধে একটি গোল করে মোহামেডান। গোলটি করেন জাফর ইকবাল। বাংলাদেশ পুলিশ এ গোলটি শোধ করে ৮৬ মিনিটের সময়। গোলটি করেন ক্রিস্টিয়ান কোয়াকু। মানে পুরো ম্যাচে পিছিয়ে থেকেও শেষ মুহূর্তে গিয়ে মোডামেডানকে রুখে দিয়েছে বাংলাদেশ পুলিশ। ম্যাচের ৮৬ মিনিটে বাম পাশ থেকে জমির উদ্দিনের গোলমুখী শট মোহামেডানের কামরুল হাসান ক্লিয়ার করতে না পারলে হেডে বল জালে জড়ান পুলিশের ক্রিস্টিয়ান কুয়াকো।
বর্তমানে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে আছে মোহামেডান। গতকাল বাংলাদেশ পুলিশের বিপক্ষে ম্যাচে জয় পেলে চতুর্থ স্থানে ওঠে আসত মোহামেডান। জয়ের খুব কাছে পৌঁছেও গিয়েছিল তারা। কিন্তু কপাল মন্দ হওয়ায় পয়েন্ট ভাগাভাগি করে সন্তুষ্ট থাকতে হয়েছে তাদের।
এর আগে ১৭ জুলাই রহমতগঞ্জের বিপক্ষেও ১-১ গোলে ড্র করেছিল বাংলাদেশ পুলিশ। তার আগে ৩০ জুন ব্রাদার্স ইউনিয়নের সাথে গোলশূন্য ড্র করে দলটি। ফলে টানা তিন ম্যাচে ড্র করল দলটি।
বাংলাদেশ পুলিশের বিপক্ষে লড়ার আগে নিজেদের শেষ ম্যাচে উত্তর বারিধারাকে ৪-১ গোলে হারিয়ে ফুরফুরে মেজাজে ছিল মোহামেডান, অন্যদিকে রহমতগঞ্জের সঙ্গে ড্র করে এ ম্যাচে জয়ের খোঁজে নেমেছিল পুলিশ। কিন্তু ম্যাচের শুরু থেকেই মোহামেডানের আক্রমণে দিশেহারা হতে দেখা যায় পুলিশকে। যার শুরুটা হয় ৭ মিনিটে, সাদা-কালোদের দিয়াবেতে শরীর ঘুরিয়ে ডান পায়ের শট নিলেও তা গোলবারের উপর দিয়ে যায়। ১৩ মিনিটে গোলের সুযোগ বানিয়েও গোল করতে পারেনি। ৩৩ মিনিটে পুলিশকে হতাশ করে মোহামেডানের সাইড পোস্ট, কিরগিজস্তানের আখমেদোভের ফ্রিকিক সাইডবারে লেগে ফিরে এলে গোল থেকে বঞ্চিত হতে হয়। দুই দলই দ্বিতীয়ার্ধে শুরুটা ধীরগতির করে, তবে সময় যত বেড়েছে গুছানো ফুটবল খেলার চেষ্টা করেছে তারা। ৬২ মিনিটে পুলিশ গোলরক্ষকের বীরত্বে গোল থেকে বঞ্চিত হয় মোহামেডান, ক্যামেরুনের ইয়াসানের হালকা টাচ ঝাঁপিয়ে পড়ে রক্ষা করেন কিপার হিমেল। ম্যাচ যখন মোহামেডানের দিকে গড়াচ্ছিল, ঠিক তখনই সমতায় ফেরে বাংলাদেশ পুলিশ। মোহামেডান ডিফেন্ডার কামরুল হাসানের ভুলে গোল হজম করতে হয় সাদা-কালোদের। এরপর আর গোল না হলে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল। এ ড্রয়ে ১৯ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানেই থাকল মোহামেডান স্পোর্টিং ক্লাব এবং ১৮ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে ৮ নাম্বারেই আছে বাংলাদেশ পুলিশ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়