চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

মালেক আফসারী : এসবের পেছনের রাঘববোয়ালদের ধরতে হবে

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : খ্যাতিমান চিত্রনির্মাতা মালেক আফসারী বলেছেন, বাসায় র‌্যাবের অভিযানের সময় পরীমনি ফেসবুক লাইভে এসে ‘নাটক’ করেছে। পরীমনি তো নাটকবাজ’। গতকাল বৃহস্পতিবার ফেসবুক লাইভে তিনি এসব কথা বলেন।
মালেক আফসারী পরিচালিত ২০১৭ সালের ১৫ ডিসেম্বর ‘অন্তর জ¦ালা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন চিত্রনায়িকা পরীমনি। সিনেমাটি ব্যবসা সফল না হলেও হয়েছিল প্রশংসিত। পরীমনির বর্তমান আটক ইস্যুতে এবার মুখ খুলেছেন পরিচালক মালেক আফসারী। অনেকেই ভেবেছিলেন, হয়তো নিজ ছবির নায়িকাকে আগলে রাখবেন তিনি। কিন্তু উল্টো ক্ষোভ উগরে দিলেন মাস্টার মেকারখ্যাত এই চিত্রনির্মাতা।
বাসায় অভিযানের আগে ফেসবুক লাইভে পরীমনির নাটকীয় আচরণের বিষয়ে তিনি বলেন, আমি মনে করি কারণ ছাড়া কেউ কারো বাসায় অভিযান চালায় না। কারণ যেটাই হোক না কেন, সবাইকে আইনের প্রতি শ্রদ্ধা রাখতে হবে। এভাবে বাইরে আইনশৃঙ্খলা বাহিনীকে দাঁড় করিয়ে রাখা ঠিক হয়নি। দরজা না খোলার কারণ, ভয় পাইছে। ভয় পাইছে না নাটক করছে! কে জানে। নাটকবাজ তো।
ঢাকা বোট ক্লাবের কীর্তি প্রসঙ্গে তিনি বলেন, ‘এর আগে, ঢাকা বোট ক্লাবের ঘটনায় পরীমনির পক্ষে কথা বলতে গিয়ে মানুষের নানা কথা শুনতে হয়েছে আমাকে। কী আর করব, নিজেদের পরিবারের সদস্য তো! একটা ছেলেমেয়ে অন্যায় করলে বাপ-মাকেও মাঝেমধ্যে বকা শুনতে হয়। আমিও এটা শুনেছি।’
পুরনো একটি ঘটনা উল্লেখ করে তিনি বলেন, ‘সাত-আট মাস আগে, সে কিছু উল্টাপাল্টা ছবি ফেসবুকে দেয়, আমি তখন তাকে একটু হুঁশিয়ার করেছিলাম। এটা ঠিক না, এটা মুসলিম দেশ। সে জবাব দিয়েছিল ফেসবুকের মাধ্যমে। বলেছিল, ‘আপনি ডিরেক্টর আছেন, ছবি ডিরেকশন দেন। আমাকে ডিরেকশন দিয়েন না।’ আমি মাইন্ড করি নাই, থাক পোলাপাইন! তারপরও বোট ক্লাবের ঘটনায় তার পক্ষ নিয়ে বলেছি। এটাও জনগণ মেনে নিতে পারেনি। তাই এখন আর কারো পক্ষ নিয়ে কথা বলতে চাই না।’
মডেল, নায়িকার লেভেল ব্যবহার করে অপর্কীতির বিরুদ্ধে চলমান অভিযান প্রসঙ্গে তিনি লিখেছেন, আইনশৃঙ্খলা বাহিনীকে মনের ভিতর থেকে ধন্যবাদ দিতে চাই। দেরিতে হলেও ভালো কাজে নেমেছেন আপনারা। এই অভিযান দরকার ছিল। না হলে আমাদের যুব সমাজ ধ্বংস হয়ে যেত। কিন্তু কথা একটাই- হেলেনা, পিয়াসা, মৌ, সর্বশেষ পরীমনিকে আটক করলে হবে না। এগুলোর পিছনে বড় বড় রাঘববোয়ালদের ধরতে হবে। তা না হলে এক পরী যাবে আরেক পরী আসবে। এক পিয়াসা যাবে আরেক পিয়াসা আসবে। এভাবেই চলতে থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়