চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

ভারতের হঠাৎ ছন্দপতন

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : নটিংহ্যামশায়ারের ট্রেন্টব্রিজে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে ইংল্যান্ডকে প্রথম ইনিংসে মাত্র ১৮৩ রানে অলআউট করে ভারত। এরপর ব্যাটিংয়ে নেমে ভারতের দুই ওপেনার রোহিত শর্মা ও লুকেশ রাহুল উড়ন্ত সূচনা করেন। তারা দুজন মিলে ওপেনিং জুটিতে ৯৭ রান এনে দেন। প্রথম দিন দুজন মিলে ২১ রান করে দিন শেষ করেছিলেন। তবে প্রথম উইকেট হারানোর পরই ছন্দপতন ঘটে ভারতের। এ রিপোর্ট লেখা পর্যন্ত ১২৫ রানে চার উইকেট হারিয়ে ফেলে রবি শাস্ত্রীর শিষ্যরা। ফলে ভারত ৫৮ রানে পিছিয়ে ছিল। এ সময় বৃষ্টি হচ্ছিল ট্রেন্টব্রিজে। ফলে মাঠের খেলা বন্ধ ছিল।
দলীয় ৯৭ রানের সময় ৩৬ রান করে সাজঘরে ফেরেন রোহিত শর্র্মা। অলি রবিনসনের বলে ক্যাচ আউট হন তিনি। এরপর ক্রিজে আসেন ভারতের টেস্ট স্পেশালিস্ট চেতেশ্বর পূজারা। কিন্তু তিনি ১৬ বল খেলে ৪ রান করে অ্যান্ডারসনের বলে আউট হন।
অধিনায়ক বিরাট কোহলি রানের খাতাই খুলতে পারেননি। অ্যান্ডারসনের সুইংয়ে ভড়কে গিয়ে প্রথম বলেই সাজঘরে ফেরেন তিনি। এরপর সহঅধিনায়ক আজিঙ্কা রাহানে ৫ বল খেলে ৫ রান করে রান আউট হলে বিপদেই পড়ে যায় ভারত। এ রিপোর্ট লেখা পর্যন্ত ঋসভ পন্ত ৮ বল খেলে ৭ রান ও ওপেনার লুকেশ রাহুল ১৪৮ বল খেলে ৫৭ রান করে অপরাজিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়