চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

ডিজে পার্টির অতিথিদের বিরুদ্ধে ব্যবস্থা : পরীমনি ও রাজ রিমান্ডে

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : চিত্রনায়িকা পরীমনি, প্রয়োজক নজরুল ইসলাম রাজ এবং তার সহযোগী সবুজ মিয়াকে চার দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বনানী থানায় দায়েরকৃত মাদক মামলায় গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত এ রিমান্ড আদেশ দেন। এর আগে, গতকাল

রাত ৮টা ২৮ মিনিটে তাদের আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন বনানী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। রাষ্ট্রপক্ষ থেকেও রিমান্ডের জোর দাবি জানানো হয়। অন্যদিকে আসামি পক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। পরে আদালত শুনানি শেষে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
গতকাল বিকালে র?্যাব-১ বাদী হয়ে চিত্রনায়িকা পরীমনি ও প্রযোজক রাজ এবং তাদের দুই সহযোগীর বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় পৃথক দুটি মাদক মামলা দায়ের করে। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম মিয়া বিষয়টি নিশ্চিত করে ভোরের কাগজকে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য দুই মামলায় গ্রেপ্তারকৃতদের সাত দিনের রিমান্ড চাওয়া হয়েছে।
এর আগে গতকাল বিকাল ৪টার দিকে রাজধানীর বনানী থেকে মাদকসহ শামসুর নাহার স্মৃতি ওরফে স্মৃতিমনি ওরফে পরীমনি (২৬) ও নজরুল ইসলাম রাজসহ (৩৯) চারজনকে গ্রেপ্তারের বিষয়ে সংবাদ সম্মেলন করে র‌্যাব।
সদর দপ্তরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে র‌্যাব আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, গত চার বছর ধরে মদে আসক্ত (অ্যালকোহলিক) হয়ে পড়েন পরীমনি। তার বাসায় একটি মিনি বার ছিল। সেই বাসায় নিয়মিত পার্টি হতো। সেই পার্টিতে মদসহ সব ধরনের মাদক সাপ্লাই দিত নজরুল ইসলাম রাজ। তার নেতৃত্বে একটা সিন্ডিকেট কাজ করত। শরিফুল হাসান ওরফে মিশু হাসান ও তার সহযোগী মো. মাসুদুল ইসলাম ওরফে জিসান সেই সিন্ডিকেটের অন্যতম সদস্য। এ সিন্ডিকেট পার্টিতে আগত অতিথিদেরই ভিকটিম বানাত। পার্টিগুলোতে যারা আসা-যাওয়া করতেন তাদের নামও প্রাথমিকভাবে আমাদের কাছে এসেছে। যাচাই-বাছাই চলছে। তদন্তে দোষী প্রমাণিত হলে তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।
তিনি বলেন, গত মঙ্গলবার রাতে বসুন্ধরা এলাকা থেকে মিশু হাসান ও জিসানকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা রাজধানী ঢাকার অভিজাত এলাকার গুলশান, বারিধারা ও বনানীসহ বিভিন্ন এলাকায় পার্টি বা ডিজে পার্টি আয়োজনের গুরুত্বপূর্ণ তথ্য দেন। এমতাবস্থায় গোয়েন্দা নজরদারি বাড়ায় র?্যাব। এরই ধারাবাহিকতায় সদর দপ্তরের গোয়েন্দা শাখা ও র?্যাব-১ এর অভিযানে পরের দিন বুধবার রাজধানীর বনানী এলাকায় বিকাল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে পরীমনি ও রাজসহ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেপ্তারকৃত অন্য দুজন হচ্ছে পরীমনির ম্যানেজার আশরাফুল ইসলাম দীপু (২৯) ও সবুজ আলী (৩৫)।
এদিকে পরীমনিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, ২০১৪ সালে পিরোজপুর থেকে ঢাকায় এসে চিত্রজগতে একটি দৃঢ় অবস্থান তৈরিতে গ্রেপ্তারকৃত নজরুল ইসলাম রাজের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল। এ ব্যক্তিই তাকে বিভিন্ন জায়গায় পরিচয় করিয়ে দেন। গত ২০১৬ সাল থেকে অ্যালকোহলে আসক্ত হয়ে পড়েন পরীমনি। মাত্রাতিরিক্ত সেবনের চাহিদা মেটানোর লক্ষ্যে বাসায় একটি মিনিবার বসান।
অন্যদিকে রাজকে জিজ্ঞাসাবাদে জানা যায়, মাদ্রাসা থেকে দাখিল পাস করলেও পরে ঢাকায় গ্র্যাজুয়েশন করেন তিনি। প্রথমে বিভিন্ন ব্যবসাবাণিজ্য ও ঠিকাদারি কাজের পাশাপাশি শোবিজ জগতেও তার অনুপ্রবেশ ঘটে। সিনেমা-নাটকে তিনি বিভিন্ন চরিত্রে অভিনয়ের সঙ্গে সঙ্গে নামে বেনামে প্রযোজনায় যুক্ত হন। রাজ মাল্টি মিডিয়া নামে প্রযোজনা প্রতিষ্ঠানটির কর্ণধার তিনি। ব্যবসায়িক জগৎ ও চিত্র জগতের দুই ক্ষেত্রে তার যোগাযোগ থাকায় অতিরিক্ত অর্থ লাভের আশায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে নিজ অবস্থানের অপব্যবহার করেন তিনি।
মঈন বলেন, রাজ ও জিসানের সহযোগিতায় ১০-১২ জনের একটি সিন্ডিকেট তৈরি হয়। এরাই অভিজাত এলাকায় পার্টি বা ডিজে পার্টির নামে মাদক সেবনসহ নানা অনৈতিক কর্মকাণ্ডের ব্যবস্থা করে থাকে। পার্টিতে অংশগ্রহণকারীরা মূলত উচ্চবিত্ত পরিবারের সদস্য। প্রতিটি পার্টিতে থাকত ১৫-২০ জন। এছাড়া সিন্ডিকেটটি বিদেশেও, যেমন, দুবাই, ইউরোপ ও আমেরিকায় এ ধরনের পার্টির আয়োজন করত।
প্রসঙ্গত, গত বুধবার বনানীর বাসা থেকে চিত্রনায়িকা পরীমনিসহ ৩ জনকে আটক করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্যে একই রাতে বনানীর ৭ নম্বর রোডে পরীমনির বন্ধু রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়