চাঁদাবাজির মামলা ৪ দিনের রিমান্ডে দর্জি মনির

আগের সংবাদ

বন্যার পদধ্বনি : পদক্ষেপ এখনই নিতে হবে

পরের সংবাদ

ঠাকুরগাঁও : শেখ কামালের জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপণ

প্রকাশিত: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও প্রার্থনা, চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, আলোচনা সভা এবং বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়।
এ উপলক্ষে সকালে জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হল প্রাঙ্গণে অবস্থিত শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। এ সময় জেলা প্রশাসনের পক্ষে জেলা প্রশাসক মো. মাহবুবুর রহমান, পুলিশ বিভাগের পক্ষে পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, স্বাস্থ্য বিভাগের পক্ষে সিভিল সার্জন ডা. মাহফুজার রহমান সরকার, সদর উপজেলা প্রশাসনের পক্ষে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে জেলা কমান্ডার বদরুদ্দোজা বদর, জেলা ক্রীড়া সংস্থা, ঠাকুরগাঁও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরসহ বিভিন্ন সরকারি দপ্তরের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। শেখ কামালের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। জেলা পরিষদ অডিটরিয়াম বিডি হলে বৃক্ষরোপণ কর্মসূচি উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। অন্যদিকে অনলাইন জুম প্লাটফর্মের মাধ্যমে দুপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তারা অংশ নেন।
বাদ জোহর জন্মবার্ষিকী উপলক্ষে বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল, বিভিন্ন মন্দির ও গির্জায় প্রার্থনা অনুষ্ঠিত হয়। ভার্চুয়াল মাধ্যমে চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগিতার মাধ্যমে অনুষ্ঠানমালা শেষ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়