ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

রূপগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে প্রকাশ্যে ছিনতাই গ্রেপ্তার ১

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে প্রকাশ্য দিবালোকে অস্ত্রেও মুখে জিম্মি করে দুই কিশোরের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাই হওয়ার ৩ ঘণ্টার মধ্যে পুলিশ ধারালো অস্ত্রসহ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে। সেই সঙ্গে ছিনতাই হওয়া নগদ টাকাসহ মোবাইল সেটও উদ্ধার করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে ঘটে এ ছিনতাইয়ের ঘটনা।
গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম আশিকুর রহমান। সে কিশোরগঞ্জ জেলার সদর থানার ঝালুয়াপাড়া এলাকার শরিফুল ইসলামের ছেলে। বর্তমানে সে রূপগঞ্জ উপজেলার পাঁচাইখা এলাকার রফিকুল ইসলামের বাড়িতে বসবাস করছে।
ভুক্তভোগী মেহেদী হাসান ইমন জানায়, তার বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানার সেননগর এলাকায়। বাবার নাম সেলিম মোল্লা। বন্ধু সিয়ামকে নিয়ে সকাল সাড়ে ৭টার দিকে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে তাঁত বাজারে কেনাকাটা করতে আসে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে চার ছিনতাইকারী সঙ্গে থাকা ৭ হাজার টাকা ও দুটি মোবাইল সেট নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এ ব্যপারে তাৎক্ষণিক রূপগঞ্জ থানায় গিয়ে মেহেদী হাসান ইমন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের ৩ ঘণ্টার মধ্যে রূপগঞ্জ ওসি এ এফ এম সায়েদের নির্দেশক্রমে এসআই মেহেদী হাসান খানসহ একদল পুলিশ ভুলতা এলাকায় অভিযান পরিচালনা করে আশিকুর রহমান নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। পরে ছিনতাইকারীর সঙ্গে থাকা একটি ধারালো অস্ত্রসহ ছিনতাই হওয়া নগদ টাকাসহ মোবাইল উদ্ধার করে। এ বিষয়ে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা জানান, আসামিকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া যে কোনো অপরাধীকে গ্রেপ্তার করতে পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়