ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

রুহিয়ায় করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : করোনা সংক্রমণ রোধে সদর উপজেলার রুহিয়ায় করোনা প্রতিরোধক বুথের উদ্বোধন করা হয়। গত সোমবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. নজমুল হুদা শাহ্ এ্যাপোলোর ব্যক্তিগত উদ্যোগে রুহিয়া চৌরাস্তায় এ প্রতিরোধক বুথ উদ্বোধন করা হয়। রুহিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন নজমুল হুদা শাহ্ এ্যাপোলো, সহসভাপতি শাহ নেওয়াজ কাদির শাকিল চৌধুরী, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াপু তপু, দপ্তর সম্পাদক আবু হাসনাত রুমন, রুহিয়া ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক দুলাল রব্বানী প্রমুখ।
এ সময় রুহিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগসহ আ’লীগের বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এ বুথ থেকে জনসাধারণ হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার ও মাস্ক নিতে পারবেন। সকাল থেকে উন্মুক্ত হয়ে সারাদিন যে কেউ এই সেবা নিতে পারবেন।
উল্লেখ্য, নজমুল হুদা শাহ্ করোনা মোকাবিলায় বিভিন্ন উদ্যোগ গ্রহণ করে আসছেন। এরই ধারাবাহিকতায় এর আগে সদর হাসপাতাল গেট, চৌরাস্তা, গড়েয়া, ভুল্লিসহ জেলায় ১১টি পয়েন্টে করোনা প্রতিরোধক বুধ স্থাপন করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়