ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

মোরেলগঞ্জে শিশু লিমন হত্যায় এক মাদ্রাসাছাত্র আটক

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের মোরেলগঞ্জের শিশু লিমন মোল্লা হত্যার ঘটনায় এক মাদ্রাসা ছাত্রকে আটক করেছে পুলিশ। আটক ওই কিশোর একই গ্রামের ব্যবসায়ী জহুরুল কাজীর ছেলে। সে স্থানীয় রাজৈর নেছারিয়া ফাজিল মাদ্রাসার নবম শ্রেণির ছাত্র। লিমন হত্যার তিন দিন পর গত রবিবার এই মাদ্রাসাছাত্রকে পুলিশ আটক করে। নিহত লিমনের মুখ বাঁধা গেঞ্জির সূত্র ধরে পুলিশ এই কিশোরকে প্রাথমিকভাবে চিহ্নিত করে।
এ বিষয়ে প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাগেরহাট জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজাদ উজ্জামান গতকাল দুপুরে জানান, নিহত শিশু লিমনের হত্যাকারীও একজন শিশু। তাই তার নাম পরিচয় প্রকাশ করা হলো না। থানার শিশুবান্ধব ও প্রবেশন কর্মকর্তার প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে লিমনকে হত্যার কথা স্বীকার করেছে। তাই তাকে শিশু আইনের সব প্রক্রিয়া মেনে আদালতে পাঠানো হয়েছে। তবে হত্যার কারণ সম্পর্কে প্রেস বিজ্ঞপ্তিতে কিছুই উল্লেখ করা হয়নি।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাবার দোকান থেকে বাড়ি ফেরার পথে হত্যা করা হয় বলইবুনিয়া ইউনিয়নের দোনা গ্রামের এনামুল মোল্লার তৃতীয় শ্রেণির ছাত্র লিমন মোল্লাকে (১০)। রাত সাড়ে ৯টার দিকে জহুরুল কাজীর বাড়ির সামনে ডোবায় হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় তার লাশ পাওয়া যায়। পরদিন শুক্রবার রাতে এ ঘটনায় লিমনের বাবা অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়