ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

বেতাগীতে প্রশিক্ষণ পেলেন ৬০ করোনা টিকা প্রদানকারী

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেতাগী (বরগুনা) প্রতিনিধি : বেতাগীতে করোনা ভাইরাসের টিকা প্রদানকারীদের প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। গত সোমবার স্বাস্থ্য বিভাগের উদ্যোগে আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্রে এর উদ্বোধন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কমিটির সদস্য সচিব ডা. তেন মং। প্রশিক্ষকের দায়িত্ব পালন করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল কর্মকর্তা চিকিৎসক আবুল কাশেম।
এ সময় বেতাগী প্রেস ক্লাবের সভাপতি সাইদুল ইসলাম মন্টু, সহকারী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন ও স্বাস্থ্য কর্মকর্তা মনিরুল ইসলাম উপস্থিত ছিলেন। এ প্রশিক্ষণের প্রথম দিনে স্বাস্থ্য সহকারী, সহকারী স্বাস্থ্য পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী, পরিবার কল্যাণ পরিদর্শকসহ স্বাস্থ্য বিভাগের বিভিন্ন দপ্তরের ৬০ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।
এ সময় করোনার সংক্রমণ নিয়ন্ত্রণ সরকারের বড় অর্জন উল্লেখ করে এ অর্জনকে ধরে রাখার জন্য স্বাস্থ্যবিধি মেনে টিকা গ্রহণকারীদের আন্তরিকতার সঙ্গে টিকা প্রয়োগ করতে এবং টিকা প্রয়োগে সাধারণ মানুষকে ইতিবাচক বিষয় তুলে ধরতে প্রশিক্ষণার্থীদের প্রতি গুরুত্বারোপ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়