ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

প্রধানমন্ত্রীর উপহার : গুরুদাসপুরে নতুন ঘরে উঠলেন ২১ পরিবার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : ভূমিহীন-গৃহহীনদের হাতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর হস্তান্তর করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে গুরুদাসপুরের মশিন্দা ইউনিয়নে দড়িবামনগারা গ্রামে দরিদ্রদের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মেদ।
উপজেলা প্রশাসন সূত্র বলছে, গুরুদাসপুর উপজেলায় তৃতীয় পর্যায়ে ভূমিহীন-গৃহহীন মোট ১৮৫টি পরিবারকে এই সুবিধার আওতায় আনা হচ্ছে। এর মধ্যে মঙ্গলবার ২১টি দরিদ্র পরিবার প্রধানমন্ত্রীর উপহারের এই ঘরে উঠেছেন। দরিদ্রদের হাতে ঘরের চাবি, জমির দলিলের সঙ্গে ফলদ বৃক্ষ, সেলাই মেশিন এবং খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। এছাড়া শিশুদের খেলার জন্য দোলনা, স্লিপারসহ বিভিন্ন সরঞ্জাদি বসানো হয়েছে। গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ঘর হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, পৌর মেয়র শাহনেওয়াজ আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, মশিন্দা ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়