ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

দুর্গাপুর : পাওনা টাকার জন্য চেয়ারম্যানকে লাঞ্ছিত

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি : দুর্গাপুরে পাওনা টাকা না দেয়ায় ইউনিয়ন চেয়ারম্যানকে আটকে রেখে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। ওই চেয়ারম্যানের নাম আফসার আলী মোল্লা। তিনি ২নং কিশমত গণকৈড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ.লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য। এদিকে এ ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় ব্যাপক সমালোচনা দেখা দিয়েছে।
জানা গেছে, গত সোমবার সকালে চেয়ারম্যান আফসার আলী বাড়ি থেকে দুর্গাপুর বাজারে যাচ্ছিলেন। পথে আলীপুর বাজারে পৌঁছাতেই কালাম নামে এক ব্যক্তি চেয়ারম্যানের মোটরসাইকেলের গতিরোধ করে দাঁড় করায়। এরপর তাকে গাড়ি থেকে নামিয়ে শাহীন মিষ্টান্ন ভাণ্ডার নামে এক দোকানে নিয়ে বসায়। এরপর কালাম নামে ওই ব্যক্তি পুকুরসংক্রান্ত পাওনা ৮৫ হাজার টাকা দাবি করে ইউপি চেয়ারম্যানের কাছে। পরে চেয়ারম্যান সেখানে থেকে যেতে চাইলে তাকে না যেতে দিয়ে সেই দোকানে আটক রেখে লাঞ্ছিত করে। পরে দুর্গাপুর থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে সেখান থেকে উদ্ধার করে।
তবে আটক রেখে লাঞ্ছিতের বিষয় অস্বীকার করে আবু কালাম জানায়, আমি চেয়ারম্যানের কাছে ৮৫ হাজার টাকা পাব। সেটি তিনি না দিয়ে নানান টালবাহানা করে আসছিলেন। আমি উনাকে আমার পাওনা টাকাগুলো কবে দেবেন সেটি শোনার জন্য দোকানঘরে বসিয়ে রেখেছিলাম এর বাইরে কিছুই নয়।
ইউপি চেয়ারম্যান আফসার আলী মোল্লা বলেন, আমার দুর্গাপুরে মিটিং ছিল। আমাকে জোর করে আটক রেখে ছিল কালাম ও তার সহযোগীরা। আমার সঙ্গে খারাপ ব্যবহার করেছে তারা।
দুর্গাপুর থানার ওসি হাশমত আলী বলেন, পাওনা টাকা লেনদেন নিয়ে চেয়ারম্যানের সঙ্গে সমস্যা হয়েছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে চেয়ারম্যানকে উদ্ধার করে উভয়পক্ষের মধ্যে প্রাথমিকভাবে সমাধান করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়