ডিএনসিসি মেয়র আতিক : ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে পারছি না

আগের সংবাদ

বেহাল রেলের মেগা প্রকল্প : খুলনা-মোংলা রেল প্রকল্পের কাজ কবে শেষ হবে কেউ জানে না

পরের সংবাদ

চাঁপাইনবাবগঞ্জ : বীরশ্রেষ্ঠ মহিউদ্দিন জাহাঙ্গীরের ভাস্কর্য উন্মোচন

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : জেলা মুক্তের সম্মুখ সমরের যোদ্ধা বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীরের জীবনীসহ আবক্ষ ভাস্কর্য উন্মোচন করা হয়েছে। গত সোমবার সকালে আম্রকাননে ঘেরা সার্কিট হাউস সংলগ্ন বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সড়কের পূর্ব দিকে এই ভাস্কর্য ও স্মৃতি ফলকের উন্মোচন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ন কবীর। এ সময় জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ ওঁরাও, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাকিউল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) আনিসুর রহমান, পৌরসভার প্যানেল মেয়র-৩ মোসলেমা বেগম মুসি প্রমুখ।
ভাস্কর্য ও ফলক উন্মোচন অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেন, ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ জেলাকে শত্রæমুক্ত করতে রক্তক্ষয়ী রণাঙ্গনে সুদক্ষ নেতৃত্ব ও অদম্য সাহসিকতার পরিচয় দিয়েছেন বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর। তাকে জেলাবাসী যেন মনে রাখে সেজন্য স্মৃতি ফলকসহ এই আবক্ষ ভাস্কর্য স্থাপন করা হলো।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়