জগন্নাথ বিশ্ববিদ্যালয় : প্রক্টর ড. মোস্তফা কামালের মেয়াদ বাড়ল

আগের সংবাদ

গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ে প্রধানমন্ত্রী : কেউ গৃহহীন থাকবে না

পরের সংবাদ

বাংলাদেশ সফর স্থগিত করল ইংল্যান্ড

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে আসলেও সিরিজ স্থগিত করে দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট দল। অস্ট্রেলিয়াকে দেয়া অতিরিক্ত জৈব সুরক্ষাবলয়েও মন গলেনি ইংলিশদের। ধারণা করা হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে আরব আমিরাতের মাটিতে শুরু হতে যাওয়া আইপিএলের কারণে ইংলিশ খেলোয়াড়রা বাংলাদেশে আসতে চাইছেন না। যেহেতু আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে, তাই প্রস্তুতি হিসেবে ইংলিশরা হয়তো বাংলাদেশ থেকে আইপিএলকেই বেশি গুরুত্ব দিচ্ছেন। ২০ সেপ্টেম্বর থেকে শুরু হওয়ার কথা ছিল দুদলের এ লড়াই। যেখানে ৩টি করে টি-টোয়েন্টি ও ওয়ানডে ম্যাচ খেলার কথা ছিল দুদলের।
সিরিজ স্থগিতের বিষয়ে ইংল্যান্ড বোর্ডের কাছ থেকে সরাসরি কিছু জানা না গেলেও ব্রিটিশ সংবাদপত্র দ্য টেলিগ্রাফ তাদের এক প্রতিবেদনে জানায়, ‘দুই দেশের তিন ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ স্থগিত হচ্ছে।’ এদিকে ইংল্যান্ড দলের এমন সিদ্ধান্তের বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক পরিচালক জানান, ‘আমরা এখন পর্যন্ত আনুষ্ঠানিকভাবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের কাছ থেকে কোনো সিদ্ধান্ত পাইনি। অপেক্ষায় আছি ইংল্যান্ডের সফরটা যথাসময়ে হবে।’ অবশ্য ইসিবি ম্যানেজিং ডিরেক্টর অ্যাশলে গিলস ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইলকে জানিয়েছেন, আইপিএলের সূচি প্রকাশ করা হলেও আন্তর্জাতিক ম্যাচগুলোকে গুরুত্বে রাখা হবে।
আজ থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরু হচ্ছে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। অজিদের বিপক্ষে সিরিজ শেষে নিউজিল্যান্ড, এরপর ইংল্যান্ডকেও আতিথেয়তা দেয়ার কথা ছিল বাংলাদেশের। আপাতত অনির্দিষ্টকালের জন্য বাংলাদেশ সফর স্থগিত করতে যাচ্ছে ইংল্যান্ড।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়