শিগগিরই প্রয়োগ শুরু : আরো ৭ লাখ ৮১ হাজার টিকা এলো জাপান থেকে

আগের সংবাদ

বালুখালী রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ২ : সশস্ত্র আরসা ও আরএসও আধিপত্যের দ্বন্দ্ব প্রকাশ্যে

পরের সংবাদ

সাভারে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, সাভার (ঢাকা) : সাভার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের উলাইলে একটি কয়েল ফ্যাক্টরির ভেতর থেকে রবিন মোল্ল্যা (২৪) নামের এক যুককের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সকালে সাভারের জারা কেমিক্যাল ওয়ার্কস এন্ড ইলেকট্রনিক্স কারখানার ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। নিহত যুবক ফরিদপুর জেলার বোয়ালমারী থানার কলারঙ গ্রামের মটুম মোল্ল্যার ছেলে।
পুলিশ জানায়, সকালে ওই ফ্যাক্টরির ভেতরে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় কারখানার ক্যাটিং ম্যান রবিন মোল্ল্যাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে, পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়।
এ বিষয়ে সাভার মডেল থানার ওসি (তদন্ত) আল আমিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে বোঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়