হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

শিবগঞ্জে ডাকাতির চেষ্টাকালে দুজন আটক

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের কয়লাবাড়ী এলাকায় ডাকাতি করার সময় দুই ডাকাতকে হাতেনাতে আটক করেছেন এলাকাবাসী। পরে তাদের শিবগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃতরা হলো- শিবগঞ্জ উপজেলার কয়লাবাড়ী এলাকার মো. ফজলুর ছেলে গোলাম রাব্বানী (২৫) এবং গাবভূরের ছেলে ঝাইটন (২৩)।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফরিদ হোসেন স্থানীয়দের বরাত দিয়ে জানান, গতকাল শনিবার ভোর সাড়ে ৫টার দিকে একদল ডাকাত শিবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে এক আম ব্যবসায়ীকে আটকে মারধর করে তার কাছে থাকা নগদ অর্থ ও তার ব্যবহৃত মোবাইল ফোন কেড়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ওই ব্যবসায়ী ডাকাত বলে চিৎকার করতে থাকলে আশপাশের লোকজন ও ব্যবসায়ীরা ছুটে এসে ডাকাতদের ধাওয়া করে রাব্বানী ও ঝাইটনকে আটক করতে সক্ষম হন। পরে তারা পুলিশে খবর দিলে শিবগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ডাকাতদের আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে ডাকাতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।.

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়