হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

নৌকা ভাড়া চাওয়ায় শিশুসহ পাঁচজনকে কুপিয়ে আহত

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : রায়পুরায় ভাড়া চাওয়াকে কেন্দ্র করে এক শিশুসহ পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যায় চাঁনপুর ইউপি সদস্য মো. সামছুসহ ৭ জনের বিরুদ্ধে রায়পুরা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে স্থানীয় মন্টু মাঝির নৌকায় করে সওদাগর কান্দি ঘাট থেকে মহিনীপুর ঘাটে আসেন চাঁনপুর ইউপি সদস্য মো. সামছু মিয়ার চাচাতো ভাই জয়দর ও ভাতিজা মো. এমরান। ওই সময় তারা নৌকা থেকে নেমে ভাড়া না দিয়ে চলে যাচ্ছিলেন। এরপর গতিপথ রোধ করে ভাড়া চাওয়ায় মাঝিকে অকথ্য ভাষায় গালমন্দ করেন তারা। এ ঘটনায় প্রতিবাদ করেন মাঝি মন্টুর চাচাতো ভাই মিজানুর রহমান। এরই জেরে সন্ধ্যায় ওই মেম্বারের নেতৃত্বে ৭-১০ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে এক শিশুসহ পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেন। এ সময় ঘর, আসবাপত্র ভাঙচুর ও লুট করেন তারা।
এ ঘটনায় জড়িতরা হলেন উপজেলার চাঁনপুর ইউনিয়নের মহিনীপুর ইউপি সদস্য মো. সামছু ও তার দুই ছেলে মো. সাইফুল ইসলাম (২২) ও মো. শুভ (২৬), একই এলাকার মৃত হোসেন মিয়ার দুই ছেলে মো. এমরান (৩০) ও সজল মিয়া (২৬), আবুল হাসিমের ছেলে মো. লীল মিয়া (৫৫), জয়দর আলী ও তার ছেলে মো. জুনায়েদ (২২)। এ ঘটনায় ছেলে সাইফুল জড়িত থাকার কথা স্বীকার করে চাঁনপুর ইউপি সদস্য মো. সামছু জানান, ভাড়া নিয়েই মারামারির ঘটনা ঘটেছে। বিল্লালের হাতে আঘাত করেছে সাইফুল। এজন্য ছেলেকে গালমন্দ ও শাসন করেছেন বলে জানান তিনি।
রায়পুরা থানার এসআই দেব দুলাল দে জানান, এ ঘটনায় বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম বাদী হয়ে ৭ জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়