হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

কিশোরগঞ্জে মানববন্ধন : সৈয়দ আশরাফুলের ম্যুরাল ভাঙচুরের প্রতিবাদ

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক জনপ্রশাসনমন্ত্রী মরহুম সৈয়দ আশরাফুল ইসলামের নির্মাণাধীন ম্যুরাল ভাঙচুরকারী দুর্বৃত্ত এবং তাদের মদতদাতাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। গত শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন।
নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবিরের সভাপতিত্বে এতে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম টিটু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক অজয়কর খোকন, জেলা আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক ফরিদ আহমেদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফ আলী, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক লুৎফুর রহমান নয়ন প্রমুখ।
উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে রাত ৯টার মধ্যে কোনো এক সময় অজ্ঞাত দুর্বৃত্তরা শহীদ সৈয়দ নজরুল ইসলাম চত্বরে সৈয়দ আশরাফুল ইসলামের ম্যুরালটি ভাঙচুর করে বলে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়