হেফাজতের সহিংসতা : এজাহারনামীয় এক আসামি গ্রেপ্তার

আগের সংবাদ

বোল্টের সিংহাসনে বসলেন জ্যাকবস

পরের সংবাদ

করোনা রোগীদের জন্য বিনামূল্যে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিস

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : জেলায় করোনার আক্রান্ত মাত্রা বেড়েই চলছে। করোনায় আক্রান্ত মানুষ যাতে সেবা পান সেজন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিস উদ্বোধন করেছেন জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। গাইবান্ধা জেলা পুলিশের আয়োজনে গতকাল শনিবার দুপুরে পুলিশ সুপার কার্যালয় চত্বরে দুটি অ্যাম্বুলেন্স ও ১২টি অক্সিজেন সিলিন্ডারের মাধ্যমে অ্যাম্বুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিস উদ্বোধন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন- গাইবান্ধা অতিরিক্ত পুলিশ সুপার রাহাত গাওহরী, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়ার্টার্স মো. আবু খায়ের, এএসপি প্রবেশনাল সোহেল রানা, গাইবান্ধা সদর থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, গাইবান্ধা পুলিশ লাইন্স মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ডা. রুবেলসহ পুলিশের বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তারা।
পুলিশ সুপার জানান, গাইবান্ধার সাত উপজেলায় কেউ যদি করোনায় সংক্রমিত হন বা করোনা জটিলতায় শ্বাসকষ্টে ভোগেন, তাহলে আমাদের জেলা পুলিশের হটলাইন ‘০১৩২০১৩৩২৯৯’ নম্বরে যোগাযোগ করে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সিলিন্ডার মাধ্যমে সেবা নিতে পারবেন।
পুলিশ সুপার বলেন, গাইবান্ধায় অনেক বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন রয়েছে তারা যোগাযোগ করলে তাদের এ টিমে সংযোগ করা হবে। তাহলে আমাদের সার্ভিসগুলো দিতে সুবিধা হবে। তিনি আরো বলেন, তারা আমাদের কাছ থেকে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা ও অক্সিজেন সার্ভিস নিয়ে তাদের মতো করে প্রদান ও সার্ভিস দেবে। যেসব করোনা রোগী আমাদের হটলাইনে কলের মাধ্যমে যোগাযোগ করবেন তাদের বিষয়ে আমরা আমাদের টিমের অভিজ্ঞ ডাক্তাদের সঙ্গে পরামর্শ নিয়ে তাদের অক্সিজেন সেবার ব্যবস্থা করব। যাতে তারা ঘরে বসে করোনা সংক্রমণ থেকে মুক্তি পান। আমাদের সার্ভিস টিম রয়েছে। তারা সরেজমিন গিয়ে পুলিশের নিজস্ব অক্সিমিটার দিয়ে রোগীর পালস চেক করবে। তখন আমরা রোগীর অবস্থা বিবেচনা করে সেবা দেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়