বুড়িগঙ্গা থেকে শিশুর লাশ উদ্ধার হলেও নিখোঁজ কিশোর

আগের সংবাদ

পিছিয়ে কেন চামড়াশিল্প!

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীর উপহার
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিরামপুরে গতকাল বুধবার মোটর শ্রমিক ও কুলি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে। সকালে উপজেলা পরিষদের চত্বরে ইউএনও পরিমল কুমার সরকারের উপস্থিতিতে উপজেলার মোটর শ্রমিক ও কুলি ৩৬২টি পরিবারে মাঝে কর্মহীন মোটর শ্রমিক ও কুলিদেরকে ১০ কেজি চাল, ১ কেজি করে তেল, মসুর ডাল, চিনি, আটা, লবণ ও এক প্যাকেট সেমাই বিতরণ করেন। দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক ভার্চুয়ালির উদ্বোধন করেন। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আক্কাস আলী, মহিলা ভাই চেয়ারম্যান উম্মে কলসুম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী প্রমুখ।

খাদ্যসামগ্রী বিতরণ
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : শ্রীপুরে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে দুস্থ অসহায়দের মাঝে ২শ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার মাওনা পিয়ার আলী কলেজ মাঠে মঙ্গলবার ২শ পরিবারের মধ্যে এসব বিতরণ করা হয়। এ উপলক্ষে কলেজ মাঠে এক সংক্ষিপ্ত সভার আয়োজন করা হয়। গাজীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোশারফ হোসেন ভূইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন মীরধার সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা কমিটির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম শেখ, পৌর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রনি, জেলা যুবলীগ নেতা কাওসার শেখ কামাল প্রমুখ।

ছিনতাইকারী আটক
সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : সাঁথিয়ায় শামিম (৪০) নামে এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। সে পার্শ্ববর্তী বেড়া উপজেলার মানিকনগর গ্রামের ওহাব খাঁর ছেলে। মঙ্গলবার রাত ২টার দিকে পার্শ্ববর্তী পাঁচুরিয়া ইন্দারা মসজিদের কাছে পুলিশের এসআই পরিচয়ে ছিনতাইকালে সাঁথিয়া থানার টহলরত পুলিশ তাকে আটক করে। সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সে নিজেকে পুলিশের এসআই পরিচয় দিয়ে ছিনতাই করে বেড়াত। সে একজন প্রতারক। তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।

চেক বিতরণ
ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি : ইসলামপুরে নদীভাঙন ও অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা প্রশাসন আয়োজনে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ চত্বরে করোনা মোকাবিলাসংক্রান্ত আলোচনা শেষে ১৫টি পরিবারকে ৩ হাজার টাকার চেক ও ১ বান্ডিল করে ঢেউটিন দেয়া হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাসের বাবুল। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মর্তুজা, ভাইস চেয়ারম্যান আ. খালেক আকন্দ, রোজিনা আক্তার চায়না, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, জেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আসাদুল হক দুলাল প্রমুখ উপস্থিত ছিলেন।

বাঁধ পরিদর্শন
কয়রা (খুলনা) প্রতিনিধি : কয়রায় পানি উন্নয়ন বোর্ডের ১৩-১৪/২ নং পোল্ডারের ইয়াসএ বিধ্বস্ত দীর্ঘদিন মেরামত না হওয়া দুই স্থানের বেড়িবাঁধ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদার। মঙ্গলবার প্রথমে দশহালিয়া এবং পরে গাতিরঘেরি এলাকা পরিদর্শন করেন তিনি। এ সময় পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় জেলা প্রশাসক বলেন, দ্রুত সময়ের মধ্যে ভেঙে যাওয়া বাঁধের দুই স্থান মেরামতের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে। পাউবোর নির্বাহী প্রকৌশলী রাশেদুর রহমান বলেন, বাঁধ ২টা জাইকার অর্থায়নে কাজ হচ্ছে। আগামী ১৫ দিনের মধ্যে ওই বাঁধ দুটি মেরামতের জন্য সংশ্লিষ্ট ঠিকাদারকে নির্দেশ দেয়া হয়েছে।

ফ্রি অক্সিজেন সিলিন্ডার
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা গ্রমাউসের উদ্যোগে গত সোমবার করোনা রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার ফ্রি সার্ভিস সেন্টারের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেস চন্দ্র সরকার। এ সময় বক্তব্য রাখেন দৈনিক সংবাদের ফুলপুর প্রতিনিধি নুরুল আমিন, যুগান্তরের প্রতিনিধি মো. নাজিম উদ্দিন, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মাহাবুব খান, ফুলপুর পৌর মেয়র মি. শশধর সেন, ফুলপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শীতেস চন্দ্র সরকার।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়