বুড়িগঙ্গা থেকে শিশুর লাশ উদ্ধার হলেও নিখোঁজ কিশোর

আগের সংবাদ

পিছিয়ে কেন চামড়াশিল্প!

পরের সংবাদ

রাণীনগরে আটক পাঁচ চাঁদাবাজ

প্রকাশিত: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে অভিযান চালিয়ে আলামতসহ ৫ জন চাঁদাবাজকে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি দল। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিপিসি-২, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানি উপঅধিনায়ক অতি. পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি দল গত মঙ্গলবার বিকালে উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকা থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলেন উপজেলার সদরের পশ্চিম বালুভরা গ্রামের লুৎফর রহমান (৪৫), মাসুম (৩৪), নয়ন (৩০), রাহিম (২৮) ও মফিজ (৩৩)।
র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, কিছু দিন আগে রাণীনগর সদরের পশু হাসপাতাল মোড়ের কাছে ‘ডাক্তার সেবা’ নামক একটি জনকল্যাণমূলক প্রতিষ্ঠান ম্যানেজারের কাছ থেকে তারা ২৫ হাজার টাকা চাঁদা নেয় এবং আরো ৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। ওই প্রতিষ্ঠান ৫ লাখ টাকা চাঁদা দিতে অস্বীকার করায় তারা প্রতিষ্ঠানের ম্যানেজারকে মারধর করে এবং প্রতিষ্ঠান বন্ধের হুমকি দেয়। পরবর্তীতে ৫ লাখ টাকা চাঁদা না পেয়ে ওই অফিস হতে জিনিসপত্র লুট করে।
এমন খবরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকায় অভিযান পরিচালনা করে লুট করা মালামালসহ তাদের ৫ জনকে আটক করা হয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়