বুড়িগঙ্গা থেকে শিশুর লাশ উদ্ধার হলেও নিখোঁজ কিশোর

আগের সংবাদ

পিছিয়ে কেন চামড়াশিল্প!

পরের সংবাদ

ভেদরগঞ্জে পুড়ে গেছে ১৮ ব্যবসা প্রতিষ্ঠান

প্রকাশিত: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, শরীয়তপুর : ভেদরগঞ্জ উপজেলার সখীপুর থানার বালারবাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৮টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই গেছে। গত মঙ্গলবার রাত ৩টার দিকে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক মো. সেলিম মিয়া।
শরীয়তপুর ফায়ার সার্ভিস ও ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের সূত্রে জানা গেছে, রাত ৩টার দিকে বাজার পাহারাদাররা হঠাৎ বাজারের খোকন মজুমদারের চায়ের দোকানে আগুন দেখতে পেয়ে চিৎকার দেন। তাদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালান।
খবর পেয়ে ডামুড্যা ও শরীয়তপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেস্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আগুনের লেলিহান শিখা মামুন ও খাজ মোহাম্মদ বেপারির মুদি দোকান, আদু মোল্লার ইলেকট্রনিক্স দোকান, সিরাজ গাইন ও আমানুল্লাহর ফার্মেসি, খাজ মো. সেলিম মোল্যা ও নূরে আলম বালার কাপড়ের দোকান, জাকির সিকদার ও আলমাছ মুন্সীর কসমেটিক্স দোকান, গোপাল স্বর্ণকারের জুয়েলারি দোকান, সুরেশ টেইলার্স, নওয়াব হাওলাদারের চায়ের দোকান ও ৪টি ফলের দোকানের মালামালসহ ১৮টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। শরীয়তপুর ফায়ার সার্ভিস স্টেশনের উপসহকারী পরিচালক মো. সেলিম মিয়া বলেন, ডামুড্যা ও শরীয়তপুর সদরের দুটি ইউনিট প্রায় ২ ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়