‘পিক’ টাইমে কঠোর লকডাউনে উদ্বেগে পোশাক খাত

আগের সংবাদ

পদক লড়াইয়ে তিন দেশের দাপট

পরের সংবাদ

নোয়াখালী : করোনায় ইউপি সচিবসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, লালমনিরহাট : লালমনিরহাটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় ইউপি সচিবসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এই তিনজনসহ জেলায় মৃত্যুর সংখ্যা ৫০ জনে দাঁড়াল।
গত রবিবার বেলা ১১টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় লালমনিরহাট সদর উপজেলার রবিউল ইসলাম (৩৬) ও ভোররাতে কালীগঞ্জ উপজেলার চলবলা ইউপির সচিব ওবায়দুল হক (৪৫) এবং হাতীবান্ধা উপজেলার জান্নাতুল স্নিগ্ধা (৩৮) নামে এক গৃহিণী।
ইউনিয়ন পরিষদের সচিব ওবায়দুল হকের (৪৫) বাড়ি লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নে। লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাটের চর খাটামারী গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (৩৬)। হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের টিএন্ডটিপাড়ার আমজাদ হোসেনের স্ত্রী জান্নাতুল স্নিগ্ধা (৩৮)।
জানা গেছে, চলবলা ইউনিয়ন পরিষদের সচিব ওবায়দুল গত মঙ্গলবার অসুস্থ হয়ে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হন। পরে সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখানকার চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেলের আইসোলেশনে পাঠান। গত ১০ জুলাই তার করোনা পজেটিভ আসে। গতকাল রবিবার ভোরে তার মৃত্যু হয়। লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাটের চর খাটামারী গ্রামের রবিউল ইসলাম (৩৬) করোনা পজেটিভ নিয়ে ৬ দিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এদিকে হাতীবান্ধা উপজেলার হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের টিএন্ডটিপাড়ার আমজাদ হোসেনের স্ত্রী জান্নাতুল স্নিগ্ধা (৩৮) করোনা পজেটিভ হয়ে ১৫ দিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে গতকাল ভোরে মারা যান। চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ইউপি সচিব ওবায়দুল হক অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনায় আক্রান্ত হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। তিনি আরো বলেন, আমাদের সবাইকে সতর্ক হয়ে চলাচল করতে হবে। প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ারও পরামর্শ দেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়