‘পিক’ টাইমে কঠোর লকডাউনে উদ্বেগে পোশাক খাত

আগের সংবাদ

পদক লড়াইয়ে তিন দেশের দাপট

পরের সংবাদ

গুরুদাসপুর : বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মামা-ভাগ্নের মৃত্যু

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি : গুরুদাসপুরে বিদ্যুৎস্পৃষ্টে আব্দুস সাত্তার (৬৫) ও মকবুল হোসেন নামের (২২) দুই মামা-ভাগ্নে মারা গেছেন। গত রবিবার দুপুরে উপজেলার চাপিলা ইউনিয়নের ধানুড়া ভিটাপাড়া গ্রামে ওই মৃত্যুর ঘটনা ঘটে। নিহত আব্দুস সাত্তার ধানুড়া ভিটাপাড়া গ্রামের কিতাব আলীর ছেলে। নিহত মকবুল হোসেন একই গ্রামের ছায়েদ আলীর ছেলে।
স্থানীয়রা জানান, মকবুল হোসেন মামার বাড়িতে বেড়াতে এসেছিলেন। রবিবার দুপুরে মামা আব্দুস সাত্তার বাড়ির ভেতরের বৈদ্যুতিক তারে কাপড় শুকাতে দেন। এ সময় তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় ভাগ্নে মকবুল মামাকে বাঁচাতে এগিয়ে এলে তিনিও বিদ্যুৎস্পৃষ্ট হন। এ সময় স্থানীয়রা মামা-ভাগ্নেকে উদ্ধার করে স্থানীয় আহমেদপুরের রাহেলা ক্লিনিকে নিলে সেখান চিকিৎসক দুজনকেই মৃত্যু ঘোষণা করেন। চাপিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাউদ্দিন ভুট্ট বিদ্যুৎস্পৃষ্টে মামা-ভাগ্নের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।
গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রাজ্জাক বলেন, নিহতদের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দুটো ময়নাতদন্ত করা হয়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়