শিরীন আখতার কর্মহীন মানুষের খাদ্যের দায়িত্ব সরকারের

আগের সংবাদ

ফ্রান্সের নারী নির্মাতার হাতেই এবার ‘স্বর্ণপাম’

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুলাই ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রীর উপহার

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি : আগৈলঝাড়া উপজেলায় ঈদুল আজহা উপলক্ষে হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ ও চাল বিতরণ করা হয়। গতকাল শনিবার উপজেলার ৫টি ইউনিয়নে মোট ৪,৪৭৫ পরিবারকে ১০ কেজি করে চাল ও ৪,২৫০ পরিবারকে নগদ ৫শ টাকা করে দেয়া হয়। গৈলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম তালুকদার টিটুর সভাপতিত্বে পবিত্র হতদরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের নগদ অর্থ ও চাল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত।

খাদ্য সহায়তা

কাগজ প্রতিবেদক, গাজীপুর : করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ৩০০ জনকে মাসব্যাপী খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছে দেশের স্বনামধন্য শিল্প পরিবার এক্মি গার্মেন্টস ইউনিট। প্রতিদিন সন্ধ্যায় রাজধানী উত্তরার ৪নং সেক্টরে অবস্থিত এক্মি গার্মেন্টস ইউনিটের প্রধান কার্যালয় হতে ব্যবস্থাপনা পরিচালক তানভীর সিনহার পক্ষ থেকে এসব খাদ্য সহায়তা দেয়া হয়। এক্মি গার্মেন্টস ইউনিটের কর্মকর্তা মো. আরিফুর রহমান জানান, করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত সব শ্রেণি-পেশার মানুষের মাঝে অভাব দেখা দিয়েছে, এরই পরিপ্রেক্ষিতে এক্মি গার্মেন্টস ইউনিটের ব্যবস্থাপনা পরিচালকের ব্যক্তিগত উদ্যোগে ৩০০ জনকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। প্রতিদিন রান্না করা খাবার ওইসব অসহায় মানুষের মাঝে বিলি করা হয়।

অর্থ বিতরণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : চারঘাট উপজেলার বিভিন্ন মসজিদ, মন্দির ও দুস্থদের মাঝে নগদ অর্থ ও চেক বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুদান তুলে দেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। ধর্ম মন্ত্রণালয় থেকে প্রাপ্ত অনুদানের ১ লাখ ৩০ হাজার টাকা ৫টি মসজিদে এবং ৩০ হাজার টাকা ২টি মন্দিরে দেয়া হয়। এছাড়াও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ৪৪ জন দুস্থ ও অসহায়দের মাঝে ৩ লাখ ৪৭ হাজার টাকা তুলে দেয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র একরামুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিপ্লব প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়