শুভ জন্মদিন : প্রেমিক কবি ফারুক মাহমুদ

আগের সংবাদ

দক্ষিণাঞ্চলে পেয়ারা বাজার মন্দা

পরের সংবাদ

শিরীন আখতার কর্মহীন মানুষের খাদ্যের দায়িত্ব সরকারের

প্রকাশিত: জুলাই ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : করোনায় কর্মহীন ও আয়হীন মানুষের খাদ্যের ব্যবস্থা সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক এবং সংসদ সদস্য শিরীন আখতার। গতকাল শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে জাসদ কার্যালয়ে সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর ১১তম মৃত্যুবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এ কথা বলেন।
সম্পাদক শিরীন আখতার তার বক্তব্যে সৈয়দ জাফর সাজ্জাদ খিচ্চুর সংগ্রামী ও আত্মত্যাগী জীবনের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, করোনা সংক্রমণ রোধ, রোগীদের চিকিৎসা-অক্সিজেন ও কর্মহীন-আয়হীন মানুষের খাদ্যের দায়িত্ব সরকারকেই নিতে হবে। একজন মানুষও যেন বিনা চিকিৎসায় মারা না যায়, না খেয়ে থাকে তা সরকারকেই নিশ্চিত করতে হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আখতার, আবদুল্লাহিল কাইয়ুম, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশের সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাতীয় যুব জোটের সভাপতি রোকনুজ্জামান রোকন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়