এস কে সুর চৌধুরী ও তার স্ত্রীর ব্যাংক হিসাব স্থগিত

আগের সংবাদ

রূপগঞ্জে হতাহত বেড়েছে চার কারণে : ভয়াবহ অগ্নিকাণ্ডে ৫২ জনের মৃতদেহ উদ্ধার, আহত শতাধিক, এখনো নিখোঁজ ৫১ জন

পরের সংবাদ

টুকরো খবর

প্রকাশিত: জুলাই ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

জরিমানা আদায়

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও সামাজিক দূরত্ব নিশ্চিত করতে তারাগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পাঁচজনকে ১ হাজার ৯৫০ টাকা জরিমানা করেছে। গতকাল বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ তাকী তাজওয়ারের নেতৃত্বে উপজেলার বিভিন্ন হাটবাজার ও সড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনী ও পুলিশের সদস্যরা। এদিকে সরকার ঘোষিত লকডাউন অমান্য করার অভিযোগে সকাল ৯টার দিকে পুরাতন চৌপথি সংলগ্ন সিমেন্ট ও রড ব্যবসায়ী সহিদার রহমানকে ১ হাজার টাকা, কাপড় ব্যবসায়ী গৌরী সংকরকে ৫০০, আতিয়ার রহমানকে ২০০, উপজেলা মেডিকেল সংলগ্ন হোটেল ব্যবসায়ী আশরাফুল আলমকে ২০০ ও ইকরচালী বাজারে মাস্ক না থাকায় সালেক রহমানকে ৫০ টাকা জরিমানা করা হয়।

প্রকল্প পরিদর্শন

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. রফিকুল ইসলাম। গত বুধবার দুপুরে উপজেলার ডোয়াইল ইউনিয়নের নন্দপুর গ্রামে আশ্রয়ণ প্রকল্পের আওতায় নির্মিত ৯টি ঘর পরিদর্শন করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন- সরিষাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব উদ্দিন আহমেদ, ডোয়াইল ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন রতন প্রমুখ। আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন শেষে সেখানে থাকা পরিবারের সঙ্গে মতবিনিময় করেন তিনি।

ফল উপহার

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে চিকিৎসাধীন করোনা রোগীদের জন্য ভিটামিন সি’জাতীয় মৌসুমি ফল ও প্রয়োজনীয় খাদ্যসমগ্রী দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটার সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী নিজে এ উপহার সামগ্রী রোগীদের হাতে দেন। এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. জুয়েল রানা। জানা যায়, স্বাস্থ্যবিধি মেনে দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসপাতালে করোনা ইউনিটে চিকিৎসাধীন রোগীদের জন্য ভিটামিন সি’জাতীয় মৌসুমি ফল নিয়ে হাজির হন। তিনি এই সময় চিকিৎসাধীন আট করোনা রোগীর খোঁজখবর নেন। সেই সঙ্গে সবাইকে প্যাকেটজাত খাদ্যসামগ্রী, ভিটামিন সি’জাতীয় ফল ও মৌসুমি ফল উপহার দেন। সব রোগীর খোঁজখবর নেন।

মাস্ক বিতরণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : দুর্গাপুরে করোনা মহামারি রোধে জনসচেতনতা বাড়াতে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে মাস্ক বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিরবার সকালে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রাজিব উল আহসান। অন্যদিকে বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর বাজারে সরকারি নিষেধ অমান্য করে দোকান খোলা রাখা, মাস্ক না পরা, অপ্রয়োজনে মোটরসাইকেল নিয়ে ঘোরাফেরা এবং নদী থেকে উত্তোলিত বালুর গাড়িতে ত্রিপল না থাকার অপরাধে ভ্রাম্যমাণ আদালতের চারটি মামলায় ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সাংমা। সার্বিক সহযোগিতায় ছিল বিজেবির একটি ফোর্স দল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়