মগবাজারে বিস্ফোরণ আরো একজনের মৃত্যু

আগের সংবাদ

রবীন্দ্রনাথের ঋতুর গান ও অন্যান্য

পরের সংবাদ

দিনাজপুরে কর্মহীন মানুষের মাঝে অর্থ বিতরণ

প্রকাশিত: জুলাই ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৮, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দিনাজপুর প্রতিনিধি : করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি মানার পাশাপাশি অবশ্যই পরতে হবে মাস্ক উল্লেখ করে সদরের আস্করপুর ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান জিয়া বলেছেন, করোনা সংক্রমণ রোধে মানুষকে অতি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ায় উত্তম। এ বিষয়ে সবার মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে হবে। মাস্ক পরতে সামাজিক দূরত্ব অর্থাৎ একজন মানুষ থেকে আরেক জনের দূরত্ব বজায় রাখলে, জনসমাগম এড়িয়ে চললে করোনা ভাইরাসের সংক্রমণ অনেকাংশে প্রতিরোধ করা সম্ভব। এছাড়া অবশ্যই অন্যান্য স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
গতকাল বুধবার দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন পরিষদে করোনাকালীন কর্মহীন মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার নগদ অর্থ ও খাদ্যসামগ্রী জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষে বিতরণকালে তিনি এসব কথা বলেন।
এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আইসিটি অফিসার মো. রুবেল মিয়া, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির প্রতিনিধি আস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ফরহাদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মো. বাবুল হোসেন, যুব মহিলা লীগের সভাপতি জাকিয়া সুলতানা চন্দন, ইউপি সদস্য মো. আব্দুল রশিদ, মো. আব্দুল হালিম, মো. মোতাহার হোসেন, মো. মতিউর রহমান, মো. রশিদুল ইসলাম রতন, মো. মোকলেছার রহমান, মো. ওবায়দুর রহমান, মো. পিয়ার উদ্দিন, মোছা. বুলবুলি আরা, মোছা. সাবিনা ইয়াছমিন, মোছা. ফরিদা খাতুন, ইউনিয়ন পরিষদের সচিব মো. মশিউর রহমান প্রমুখ।
উল্লেখ্য, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার করোনাকালীন কর্মহীন মানুষের মাঝে ৭৫০ জন মানুষের মাঝে প্রত্যেককে নগদ ৫০০ টাকা এবং ১০০ মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়