অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

হোটেলের মোগলাই পরোটা খেয়ে যমজ বোনের মৃত্যু : মাসহ অসুস্থ ২

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চাঁপাইনবাবগঞ্জ ও শিবগঞ্জ প্রতিনিধি : শিবগঞ্জ উপজেলায় হোটেলের মোগলাই পরোটা খেয়ে স্বর্ণা ও শম্পা নামে যমজ দুই বোনের মৃত্যুর অভিযোগ উঠেছে। তারা শহরের কালীতলা মহল্লার সাদিকুল ইসলাম রবির মেয়ে এবং নবাবগঞ্জ সরকারি কলেজের মানবিক বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিল। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে স্বর্ণা ও বেলা দেড়টার দিকে শম্পা মারা যায়। এ ঘটনায় তাদের মাসহ দুজন অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মৃতের বাবা সাদিকুল ইসলাম রবি জানান, গত সোমবার বিকালে শহরের পুরনো বাজার এলাকার হোটেল শাহজাহান সুইটস থেকে মোগলাই পরোটা এনে পরিবারসহ তিনি খান। রাতে তার স্ত্রী সাবিনা ইয়াসমিন, মেয়ে স্বর্ণা ও শম্পা ও আত্মীয় সিফাত অসুস্থ হয়ে পড়েন। তাদের চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে গেলে স্বর্ণা ও তার মাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। শম্পা ও সিফাতকে হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে বাড়ি আসার পরই স্বর্ণা মারা যায়। অপরদিকে শম্পার অবস্থা আশঙ্কাজনক হলে গতকাল দুপুরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে দেড়টার দিকে সেও মারা যায়।
আবাসিক মেডিকেল কর্মকর্তা নুরুন্নাহার জানান, সকাল ৯টায় স্বর্ণাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। শম্পা ফুড পয়জন নিয়ে ভর্তি হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
হোটেল শাহজাহান সুইটসের মালিক জামাল উদ্দিন জানান, মোগলাই পরোটা খেয়ে আর কেউ অসুস্থ হয়নি। তবে আসলেই শাহজাহান সুইটস থেকে মোগলাই কেনা হয়েছিল কিনা, তা সিসি ক্যামেরার ফুটেজ দেখে জানা যাবে। সদর মডেল থানার ওসি (তদন্ত) মিন্টু রহমান জানান, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়