অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

উল্লাপাড়ায় অতিবৃষ্টিতে ধসে গেছে ব্রিজের সংযোগ সড়ক : ভোগান্তিতে এলাকাবাসী

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : উল্লাপাড়া উপজেলার বড় পাঙ্গাসী ইউনিয়নের চক খাদুলী গ্রামের সড়কে নির্মিত ব্রিজের দুপাশে সংযোগ অতিবৃষ্টির কারণে ধসে গেছে। এতে চলাচলে ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী। দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন ভুক্তভোগীরা।
রবিবার সরেজমিনে গেলে এলাকাবাসী অভিযোগ করে জানান, উল্লাপাড়া উপজেলার চক খাদুলী গ্রামের সড়কে বিগত ২০১৭-১৮ অর্থবছরে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে প্রায় সাড়ে ৩২ লাখ টাকা ব্যয়ে ৪০ ফুট দীর্ঘ এই ব্রিজ নির্মাণ করে স্থানীয় সরকার বিভাগ।
ব্রিজটি নির্মাণে দুটি ইউনিয়নের ১০-১২টি গ্রামের মানুষের সড়ক পথের যোগাযোগ ব্যবস্থায় বিশেষ উন্নয়ন হয়। বর্তমানে কাঁচা সড়কে কর্তৃপক্ষ ইটের সোলিং বিছালেও পাকা করা হয়নি সড়কটি। এ পথ দিয়ে পথচারীরা হেঁটে ও বিভিন্ন যানবাহনে চলাচল করে। ফলে অতিবৃষ্টির কারণে ব্রিজের কাঁচা সড়ক ধসে পড়ায় জনসাধারণের চলাচলে ভোগান্তি সৃষ্টি হয়েছে। বর্ষাকালের শুরুতে কয়েকদিনের ভারি বর্ষণে ব্রিজটির উভয় পাশের সড়কে পানি জমে এ ধসের ঘটনা ঘটে। ফলে এলাকাবাসী যোগাযোগ ব্যবস্থায় চরম ভোগান্তিতে পড়েছে। 
স্থানীয় ইউপি সদস্য বাপ্পি জানান, ব্রিজের দুপাশের জায়গা নিচু হওয়ার কারণে অতিবৃষ্টি ও বর্ষা হলেই সড়কটি ক্ষতিগ্রস্ত হয়ে পড়ে। এ পথে বহুসংখ্যক পথচারী হেঁটে ও বিভিন্ন যানবাহনে চলাচল করে বলে দ্রুত সংস্কার প্রয়োজন সড়কটির।
বড় পাঙ্গাসী ইউপি চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর লিটন বলেন, ভারি বৃষ্টিপাতে এমন দশা হয়েছে। এখন বর্ষাকাল চলছে। সড়কটির দুপাশে অতিবৃষ্টি ও বন্যার পানি জমে ধসে পড়েছে। সংশ্লিষ্ট বিভাগকে জরুরিভাবে অবহিত করে সড়কের ধসে যাওয়া অংশ মেরামত করা হবে।
উল্লাপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান ভুইয়া জানান, বর্ষা মৌসুমে উপজেলার নিচু এলাকার ক্ষতিগ্রস্ত রাস্তাগুলোর দ্রুত মেরামতের ব্যবস্থা নিয়েছে স্থানীয় প্রশাসন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়