অশ্লীল ভিডিও তুলে ব্ল্যাকমেইল : সবুজবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

আগের সংবাদ

কারিগরি কারণে পদ্মা সেতুর রেললাইন প্রকল্পে ধীরগতি

পরের সংবাদ

ঈশ্বরগঞ্জে আশ্রয়ণ প্রকল্পে দলীয় কার্যালয়!

প্রকাশিত: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী রায়ের বাজারে প্রধানমন্ত্রী প্রতিশ্রæত ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প নির্মাণ করতে মাটি ভরাট করা হলেও তৈরি হচ্ছে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির ইউনিয়ন শাখার দলীয় কার্যালয়। জানা যায়, আঠারবাড়ী ইউপির রায়েরবাজার এলাকায় মুক্তিযোদ্ধা সংসদের পাশে গলগণ্ডা মৌজার ১নং খাস খতিয়ানে ১১৯৫ দাগের সরকারি জমির উপর গড়ে ওঠা অবৈধ স্থাপনাগুলো গত মে মাসে সহকারী কমিশনার ভূমি উচ্ছেদ করেন। ওই স্থানে ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণ করতে মাটি ভরাট করা হয়। ইতোমধ্যে সাতজন ভূমিহীনের

তালিকাও জেলা প্রশাসকের কার্যালয়ে পাঠানো হয়েছে।
সরেজমিন গিয়ে দেখা যায়, আশ্রয়ণ প্রকল্পের ঘর নির্মাণের স্থানেই তৈরি করা হচ্ছে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির ইউনিয়ন কার্যালয়। জাতীয় পার্টির অফিসের কাজ প্রায় শেষ করে টাঙানো হয়েছে সাইনবোর্ড। আওয়ামী লীগের কার্যালয়ের কাজ চলছে, সাইনবোর্ডও টাঙানো রয়েছে।
এ প্রসঙ্গে জাতীয় পার্টির আঠারবাড়ী ইউনিয়ন শাখার সম্পাদক আবুল বাশার বলেন, উপজেলা নেতাদের সঙ্গে কথা বলেই কার্যালয় তৈরি করা হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শামছু উদ্দিন ভূঞা বলেন, দলীয় অফিস নির্মাণ বিষয়ে আমি কিছু জানি না। চেয়ারম্যান রূপক বলতে পারবেন।
এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান জুবের আলম কবির রূপক বলেন, প্রকল্পটি বাস্তবায়নের জন্য প্রায় ৫ লাখ টাকার মাটি ভরাট করা হয়েছে। দলীয় অফিস নির্মাণ করার বিষয়টি নির্বাহী কর্মকর্তা অবগত আছেন।
সরকারি জায়গায় দলীয় অফিস নির্মাণের সত্যতা স্বীকার করে নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন বলেন, নির্মাণাধীন ঘর উচ্ছেদের জন্য সহকারী কমিশনার ভূমিকে বলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়