নর্থ সাউথের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আজিম উদ্দিন

আগের সংবাদ

৪৫ লাখ গ্রাহকের কী হবে

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জুলাই ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

প্রণোদনা বিতরণ

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : উপজেলায় বিনামূল্যে কৃষকদের মাঝে প্রণোদনার কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। গত বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে ৩০০ জন কৃষকের প্রত্যেকের মাঝে উফশী আমন ধান বীজ ৫ কেজি, ডিএপি সার ১০ কেজি এবং এমওপি সার ১০ কেজি করে বিতরণ করা হয়। এছাড়াও ২০০ জন কৃষকের প্রত্যেকের মাঝে হাইব্রিড আমন ধান বীজ ২ কেজি, ডিএপি সার ২০ কেজি এবং এমওপি সার ২০ কেজি করে বিতরণ করা হয়। এর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদার, কৃষি অফিসার নীলিমা জাহান, কৃষি সম্প্রসারণ অফিসার মো. আসাদুজ্জামান প্রমুখ।

বাজেট ঘোষণা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনা পৌরসভার ২০২১-২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গত বুধবার পৌর মিলনায়তনে ৩০ কোটি ৫৮ লাখ ৬০ হাজার টাকার বাজেট ঘোষণা করেন পৌর মেয়র। পৌর মেয়র মো. শওকত হোসেন ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী। বিশেষ অতিথির বক্ততা করেন সহকারী কমিশনার (ভূমি) রুবাইয়া খানম, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. জহিরুল ইসলাম মুন্সি, ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, চান্দিনা থানা অফিসার ইনচার্জ শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. তানভীর হাসান।
+

অর্থ বিতরণ
দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : উপজেলায় পানিবন্দি গরিব-অসহায় ও দুস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ। গত বুধবার উপজেলার ৮নং বোগলাবাজার ইউনিয়নের আলমখালী এলাকায় চিলাই নদীর ভাঙন ও পানিবন্দি পরিবারের বাড়িঘর পরিদর্শন করেন। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চিলাই নদী তীরবর্তী আলমখালী এলাকার ৯০টি পরিবারের মধ্যে নগদ ৫শ টাকা করে অর্থ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন বোগলাবাজার ইউপি চেয়ারম্যান আরিফুল ইসলাম জুয়েল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আম্বিয়া আহমেদ, উপসহকারী কৃষি কর্মকর্তা ও ট্যাগ অফিসার মো. রেজাউল ইসলাম, ইউপি সদস্য তোতা মিয়া প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়