কঠোর লকডাউন : ঘর থেকে বের হলেই ‘কঠোর শাস্তি’

আগের সংবাদ

বদলে গেছে ঢাকার দৃশ্যপট

পরের সংবাদ

নর্থ সাউথের বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান আজিম উদ্দিন

প্রকাশিত: জুলাই ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : নর্থ সাউথ ইউনিভার্সিটির (এনএসইউ) ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য আজিম উদ্দিন আহমেদ। স¤প্রতি বিশ্ববিদ্যালয় ট্রাস্টের বোর্ড সভায় সব সদস্যের সম্মতিতে তাকে চেয়ারম্যান ঘোষণা করা হয়। এর আগেও তিনবার নর্থ সাউথ ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি।
আজিম উদ্দিন আহমেদ মিউচুয়াল গ্রুপ অব কোম্পানির চেয়ারম্যান। তিনি দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক সাউথইস্ট ব্যাংক লিমিটেডের স্পন্সর ডিরেক্টর এবং সাবেক চেয়ারম্যান। তিনি বেশ কয়েকবার ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ (এফবিসিসিআই), ঢাকা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই), বাংলাদেশ ইনডেন্টিং এসোসিয়েশন, বাংলাদেশ এসোসিয়েশন অব ব্যাংকারসসহ (বিএবি) বিভিন্ন বাণিজ্য সংস্থার কার্যনির্বাহী কমিটিতে বিভিন্ন মেয়াদে দায়িত্ব পালন করেন। তিনি বর্তমানে বাংলাদেশ কনজিউমার প্রোডাক্ট ম্যানুফ্যাকচারার্স এন্ড মার্কেটর্স এসোসিয়েশনের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ১৯৪০ সালের ৩০ জুন ফেনীর ছাগলনাইয়া উপজেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রি অর্জন করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়