গলায় খাবার আটকে মৃত্যু প্রতিবন্ধীর

আগের সংবাদ

নতুন সিনেমায় অপি করিম

পরের সংবাদ

রায়পুরা : আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে এক কিশোরী নিহত

প্রকাশিত: জুন ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধি : জেলার রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়িঘরে অগ্নিসংযোগ ও ভাঙচুরের সময় আফসানা আক্তার (১৮) নামে এক কিশোরী নিহত হয়েছে। গত রবিবার রাতে উপজেলার পাড়াতলী ইউনিয়নের কাচারিকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কিশোরী আফাসানা আক্তার কাচারিকান্দি গ্রামের নান্নু মিয়ার মেয়ে।
এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরেই এলাকায় স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলে আসছিল। সর্বশেষ গত মাসের মাঝামাঝি সময়ে স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়। সংঘর্ষের টানা ৪ দিনের টেঁটাযুদ্ধে ৩ জন নিহত হন। এর মধ্যে গত ১ মাস পরিবেশ শান্ত থাকলেও রবিবার সকাল থেকে দুপক্ষই উত্তেজিত হয় এবং মধ্যে রাতে একপক্ষ অপরপক্ষের প্রায় ১৫টি বাড়িতে অগ্নিসংযোগ করে। পরে গতকাল সোমবার সকালে নিহত অবস্থায় বাড়ির পাশে কিশোরীর মরদেহ পড়ে থাকতে দেখা যায়।
পাড়াতলী ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, রাতে অগ্নিসংযোগ ও সংঘর্ষ হয়। সকালে ওই কিশোরীর মরদেহ পাওয়া যায় বাড়ির পাশেই। রাতে কীভাবে সে মারা যায় তা এখনো আমরা পুরোপুরি নিশ্চিত নই। তবে রাতে সংঘর্ষকালে কোনো এক সময় সে নিহত হয় বলে ধারণা করা হচ্ছে।
রায়পুরা থানার এএসআই সেলিম মিয়া বলেন, এলাকায় স্থানীয় প্রভাব বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়