১০০ পর্বে ‘জমিদার বাড়ী’

আগের সংবাদ

টাকা পাচার হয় পাঁচ কারণে ** ৩৬ দেশে পাচার হচ্ছে টাকা, সবচেয়ে বেশি ১০ দেশে ** হাতেগোনা মামলা হলেও আটকে আছে আইনি জটিলতায় **

পরের সংবাদ

চকরিয়ায় মাটির দেয়াল চাপায় শিশুর মৃত্যু

প্রকাশিত: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি : চকরিয়ায় ঘরের মাটির দেয়ালের নিচে চাপা পড়ে সাড়ে তিন বছর বয়সি মো. ইব্রাহীম নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আহত হন তার বাবাও। গত মঙ্গলবার রাত দেড়টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ-পূর্ব নয়াপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু ইব্রাহীম ওই গ্রামের আনছার উল্লাহর ছেলে। নিহত শিশুর বাবা আনছার উল্লাহ জানান, মঙ্গলবার রাতের খাবার খেয়ে ২ শিশু সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত দেড়টার দিকে হঠাৎ শব্দ শুনে তিনি ঘুম থেকে লাফিয়ে উঠে দেখতে পায় বসতঘরের মাটির দেয়াল তার শিশু সন্তান ইব্রাহীমের ওপর ভেঙে পড়ে। এ সময় মাঠির নিচে চাপা পড়ে ইব্রাহিম মারা যান। চকরিয়া থানার এসআই মনজুরুল ইসলাম জানান, মাটির দেয়ালে চাপা পড়ে ঘটনাস্থলেই শিশুর মৃত্যু হয়েছে। প্রাথমিক সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়