ইন্ডিয়ান হায়ার এডুকেশন মিট উদ্বোধন

আগের সংবাদ

ভোরের কাগজ, এনজিও ফোরাম ও বাউইনের সেমিনারে বক্তারা : এসডিজি ৬ অর্জনে কার্যক্রম বেগবান করার তাগিদ

পরের সংবাদ

দৌলতখানে মানববন্ধন : দুর্ঘটনায় ২ ছাত্রী মৃত্যুর বিচার দাবি

প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মার্চ ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দৌলতখান (ভোলা) প্রতিনিধি : ভোলার দৌলতখানে বাস ও অটোরিকশা সংঘর্ষে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের দুই ছাত্রীসহ সড়ক দুর্ঘটনায় তিনজন নিহতের ঘটনায় দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গতকাল রবিবার বেলা ১১টায় দৌলতখান উপজেলার বাংলাবাজার উপশহরে সড়ক অবরোধ করে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রা নিরাপদ সড়ক চাই দাবিতে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেন।
মানববন্ধনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন। এ সময় সমাবেশে নিরাপদ সড়ক চাই ও নিহতদের ক্ষতিপূরণ ও দোষীদের শাস্তির দাবি তুলে ধরেন অংশগ্রহণকারীরা।
উল্লেখ্য, গত শুক্রবার ভোলা-চরফ্যাশন সড়কের দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর ৪ নম্বর ওয়ার্ডে বাস ও অটোরিকশা সংঘর্ষে বাংলাবাজার হালিমা খাতুন মহিলা মহাবিদ্যালয়ের দুই ছাত্রীসহ সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়। এ ঘটনায় দৌলতখান থানায় পুলিশ বাদী হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করে।
মামলায় প্রধান আসামি করা হয়েছে ঘাতক বাসচালক আল-আমিনকে। দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়