জাতীয় বিশ্ববিদ্যালয় ভিসি : ডা. এস এ মালেকের মৃত্যু অপূরণীয় ক্ষতি

আগের সংবাদ

পল্টন ছেড়ে গোলাপবাগে বিএনপি : বিকাল থেকেই সমাবেশস্থলে নেতাকর্মীদের অবস্থান, রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা

পরের সংবাদ

রাণীশংকৈল : অতিদরিদ্রের তালিকা থেকে বিত্তশালীর নাম বাদ

প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : রাণীশংকৈলে অতিদরিদ্রদের তালিকায় বিত্তশালীদের নাম থাকার সংবাদ প্রকাশের পর ওই ব্যক্তির নাম বাতিল করেছে উপজেলা প্রশাসন। গতকাল বৃহস্পতিবার সংশ্লিষ্ট ইউপি সদস্যকে ইউএনও কার্যালয়ে ডেকে নাম বাতিল করে প্রশাসন। গতকাল বৃহস্পতিবার ভোরের কাগজে এ বিষয়ে সংবাদ প্রকাশ হয়। এর পর সংশ্লিষ্ট ইউপি সদস্য সইদুল ইসলামকে ডেকে বৈঠক করেন উপজেলা নির্বাহী অফিসার ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা। আলোচনার প্রেক্ষিতে বিত্তশালী রনির নাম বাতিল করা হয়। এ বিষয়ে ইউপি সদস্য সইদুল ইসলাম বলেন, রনি আমার ভাগিনা। আমি তার নাম তালিকায় দিয়েছি। যেহেতু পত্রিকায় সংবাদ প্রকাশ হয়েছে তাই কার্ডটি বাতিল করা হয়েছে।
প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়্যেল মাড্ডি বলেন, রনির নাম বাদ দেয়া হয়েছে। উত্তোলনকৃত অর্থ ফেরতের ব্যবস্থা করা হবে। উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুরকার নাইন কবির স্টিভ বলেন, আমরা কার্ড বাতিল করেছি, টাকা ফেরতের কি বিধান তা জেনে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়