স্থায়ী কমিটি : স্টেডিয়ামে নারীদের খেলার পরিবেশ নিশ্চিতের সুপারিশ

আগের সংবাদ

দফায় দফায় বাড়ছে ওষুধের দাম : দাম বাড়ানোর যৌক্তিকতা নিয়ে প্রশ্ন ক্যাবের, দাম বাড়লে সাধারণ মানুষ রোগে ভুগে মারা যাবে

পরের সংবাদ

বেলুন ফাটানোয় শিশুকে হত্যা : ২১ দিন পর মিলল নদীতে পুঁতে রাখা মরদেহ

প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ডিসেম্বর ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. আবু বকর সিদ্দিক, নওগাঁ থেকে : নওগাঁর আত্রাই উপজেলার শ্রীধর গুড়নই গ্রামে নিখোঁজ হওয়ার ২১ দিন পর ইব্রাহীম নামে এক মাদ্রাসা (৬) ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে বাড়ির পাশে আত্রাই নদীতে পুঁতে রাখা অবস্থায় শিশুটির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় ওই গ্রামের আব্দুল জলিল সোনারের ছেলে বুলবুলকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।
গতকাল বিকালে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেছেন নওগাঁর পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। তিনি আরো জানান, গত ১০ নভেম্বর শ্রীধর গুড়নই গ্রামের হযরত আরীর একমাত্র ছেলে ইব্রাহীম নিখোঁজ হয়। অনেক খুঁজেও তাকে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় আত্রাই থানায় একটি জিডি করা হয়। জিডির সূত্র ধরে পুলিশ তদন্ত শুরু করে।
এরই এক পর্যায়ে গত ২৬ নভেম্বর রাত ১০টায় ইব্রাহীমের বাবার মোবাইলে কল করে ৬ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বিভিন্ন সোর্স ও প্রযুক্তির মাধ্যমে নিশ্চিত হয়ে গত ২৭ নভেম্বর বুলবুলকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর বুলবুলকে ১০ দিনের রিমান্ডে নেয়া হয়। জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত বুলবুল জানায়, গত ১০ নভেম্বর শিশু ইব্রাহীম গ্রেপ্তারকৃত বুলবুলের দোকানে এসে কয়েকটি বেলুন ফাটিয়ে নষ্ট করে। এতে রাগান্বিত হয়ে শিশুটির গলা টিপে ধরলে তার মৃত্যু হয়।
এরপর প্রথমে তাকে ছাইয়ের স্থূপে রাখা হয়। পরবর্তীতে ১৮ নভেম্বর সেখান থেকে শিশুটির লাশ বালতিতে করে নিয়ে গিয়ে আত্রাই নদীতে পুঁতে রাখা হয় এবং সিমেন্টের স্ল্যাব দিয়ে চাপা দিয়ে রাখা হয়। আর ঋণগ্রস্ত থাকার কারণে ইব্রাহীমের বাবার কাছে অপহরণের নাটক সাজিয়ে মুক্তিপণ চান বুলবুল।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার জানান, এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন। লাশ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়