অনেকেই মেলা প্রাঙ্গণে ঘুরে বেড়ান ও সেলফি তোলেন : ছুটির দিনে বাণিজ্যমেলায় উপচে পড়া ভিড়

আগের সংবাদ

ঘরে ঘরে সর্দি কাশি জ্বর : নমুনা পরীক্ষায় ৮০ শতাংশেরই করোনা > ‘পজেটিভ’ হওয়ার ভয়ে নমুনা পরীক্ষায় অনাগ্রহ

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৩০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সুরক্ষাসামগ্রী বিতরণ

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি : দুর্গাপুরে মুজিববর্ষ উপলক্ষে ১০০টি পরিবারের মাঝে ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার উপজেলা পরিষদ চত্বরে অক্সফোর্ড টেকনোলজিস অস্ট্রেলিয়ার সহযোগিতায় এসব বিতরণ করা হয়। এ সময় প্রতিটি পরিবারকে ২৫ কেজি চাল, ১ কেজি ডাল ও স্বাস্থ্য সামগ্রী দেয়া হয়। প্রধান অতিথি হিসেবে এসব বিতরণ করেন সহকারী কমিশনার (ভূমি) মো. আরিফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার নাসির উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম, মহিলা কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, সহযোগী অধ্যক্ষ আব্দুল আজিজ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ

নওগাঁ প্রতিনিধি : শীতার্ত গরিব ও দুস্থ ১ হাজার জনের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে যমুনা ব্যাংক লিমিটেডের আর্থিক সহযোগিতায় ও বেলকন গ্রুপের সার্বিক ব্যবস্থাপনায় জেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসান পিএএ। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক উত্তম কুমার রায়, যমুনা ব্যাংক লিমিটেডের পরিচালক ও বেলকন গ্রুপের চেয়ারম্যান আলহাজ মো. বেলাল হোসেন, উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম প্রমুখ।

বর্ধিত সভা

কালাই (জয়পুরহাট) প্রতিনিধি : কালাইয়ের পুনট ইউপি ছাত্রলীগের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় ইউপি আ.লীগ কার্যালয়ে ইউপি ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আখতারুজ্জামান উজ্জলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বায়েজিদ বোস্তামির সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফজলুর রহমান। আরো বক্তব্য রাখেন ইউপি আ.লীগের সভাপতি মো. আব্দুল কাফি মণ্ডল, সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী বাদশা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মুবিনুল হক মুবিন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. বায়েজিদ বোস্তমী প্রমুখ। সভায় ছাত্রলীগের প্রত্যেকটি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের সিদ্ধান্ত
নেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়