বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

স্বামীর দ্বিতীয় বিয়ে : মেয়েকে নিয়ে স্ত্রীর আত্মহত্যার চেষ্টা মেয়ের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরে স্বামী দ্বিতীয় বিয়ে করায় স্ত্রী ও মেয়ের একসঙ্গে আত্মহত্যার চেষ্টার ঘটনা ঘটেছে। পরে নাটোর সদর হাসপাতালে মেয়ে মুন্নির মৃত্যু হয়েছে এবং স্ত্রী জাহেদা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার সদর উপজেলার হালসা ইউনিয়নের মণ্ডলপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। মৃত মোছাম্মৎ মুন্নি সাবেক ইউপি সদস্য খোরসেদ আলমের মেয়ে এবং নাটোর রাণী ভবানী সরকারি মহিলা কলেজের বাংলা ২য় বর্ষের শিক্ষার্থী ছিল।
নাটোর সদর থানার ওসি মনছুর রহমান ও এলাকাবাসী জানান, সাবেক ইউপি সদস্য খোরসেদ আলম প্রথম পক্ষের স্ত্রী ও মেয়ে রেখে গোপনে আরেকটি বিয়ে করেন। এই ঘটনাটি জানাজানি হলে পরিবারের সদস্যদের মধ্যে কলহের সৃষ্টি হয়। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া-বিবাদ লেগেই থাকত। গতকাল শনিবার এই ঘটনাটি নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে খোরসেদের স্ত্রী ও মেয়ের ঝগড়া হয়। পরে মা ও মেয়ে তাদের ঘরে গিয়ে এক সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাটি পরিবারের অন্য সদস্যরা দেখতে পেয়ে অসুস্থ অবস্থায় তাদের উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মেয়ে মুন্নিকে মৃত ঘোষণা করেন এবং মা জাহেদা বেগমকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।
এ ঘটনায় এখনো কোনো অভিযোগ করা হয়নি থানায়। মেয়ে মুন্নির মরদেহ ময়না তদন্ত হয়েছে। ময়নাতদন্ত শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়