ক্ষমা চেয়েছেন চীনা নাগরিক, টাকা চাননি সার্জেন্ট

আগের সংবাদ

জাতীয় পুরুষ বেসবল শুরু

পরের সংবাদ

নাগরপুরে দুস্থরা পেল শীতবস্ত্র

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১০টায় সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ শীতবস্ত্র বিতরণ করা হয়।
ল্যাবওয়ান ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাবওয়ান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আজিম হোসেনের সভাপতিত্বে সংস্থার সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন তুহিনের সঞ্চালনায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ইকবাল হোসেন, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মো. কুদরত আলী, নাগরপুর মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ মো. আনিসুর রহমান আনিস, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ছামিনা বেগম শিপ্রা, সহসভাপতি নুরুল ইসলাম, উপদেষ্টা আ. রাহমান মিয়া, মিজানুর রহমান শাহীন ও এডভোকেট আশরাফুন নাহার স্বপ্নাসহ একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সব সদস্য।
এ সময় একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সভাপতি মো. আজিম হোসেন বলেন, এই সংস্থাটি সব সময় হতদরিদ্র মানুষের জীবনমান উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। প্রতি বছরের মতো এবারো আমরা শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। ভবিষ্যতেও আমরা পাশে থাকব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়