আপিল বিভাগের আদেশ : ল্যাবএইডের ডাক্তার হত্যায় আমিনুলের মৃত্যুদণ্ড বহাল

আগের সংবাদ

ঝুঁকি নিয়েই উঠল লকডাউন

পরের সংবাদ

বিষাক্ত কেমিক্যালে নামি ব্র্যান্ডের নকল পানীয় তৈরি : রাজধানীতে গ্রেপ্তার ২

প্রকাশিত: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করে প্রাণ, কোকাকোলা, আকিজ কোম্পানিসহ বিভিন্ন নামি-দামি ব্র্যান্ডের কোমল পানীয় তৈরি ও বাজারজাত করার অপরাধে রাজধানীর কামরাঙ্গীরচর থেকে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। গ্রেপ্তারকৃতরা হলো-মিরাজ হোসেন ও আল আমিন। গত সোমবার কামরাঙ্গীরচরের পশ্চিম মোমিনবাগ রোডের ৩৩ নম্বর বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় প্রায় ২০ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ কোমল পানীয় ও এগুলো তৈরির বিষাক্ত কেমিক্যাল এবং বিভিন্ন কোম্পানির নকল লেবেল জব্দ করা হয়।
গতকাল রাজধানীর মালিবাগে সিআইডি সদর দপ্তরে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে সিআইডির এএসপি (ঢাকা মেট্রো-পশ্চিম) রতন কৃষ্ণ বলেন, মোমিনবাগের ওই বাড়িটির ১ম ও ২য় তলার কক্ষে বসে বিভিন্ন নামিদামি কোম্পানির পণ্য নকল করে মজুদ ও বিক্রি করছে একটি চক্র, এমন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দুইজনকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা প্রাণ কোম্পানির নকল কোমল পানীয় রোবো আইস ললি, কোকাকোলা কোম্পানির নকল কোমল পানীয় কোকাকোলা আইস ললি, আকিজ কোম্পানির নকল স্পিড আইস ললিতে নি¤œমানের বিষাক্ত কেমিক্যাল ব্যবহার করে তাদের নিজেদের প্রতিষ্ঠানে মনগড়ামতো প্রস্তুত করে রাজধানীর চকবাজারের বিভিন্ন দোকানে সরবরাহ করে আসছিল। কোনো বৈধ কাগজপত্র না থাকায় এবং অন্য কোম্পানির পণ্য নকল করায় তাদের বিরুদ্ধে কামরাঙ্গীরচর থানায় মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়