নজরুল ইসলাম খান : খালেদা জিয়ার কিছু হলে রেহাই পাবেন না

আগের সংবাদ

নতুন বছরে সরকারের ১০ চ্যালেঞ্জ

পরের সংবাদ

ঘোড়াঘাটে অচেতন করে বাড়িতে চুরি : গ্রেপ্তার ৫

প্রকাশিত: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : ঘোড়াঘাট উপজেলার চাঁদপাড়া গ্রামে অচেতন করে চুরি করার সময় আন্তঃজেলা চোর দলের নারী সদস্যসহ পাঁচজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। এ ঘটনায় গত শুক্রবার ভুক্তভোগী সুজিত কুমার শুভ বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন।
আটকরা হলো- রংপুরের পীরগঞ্জ উপজেলার চেরাগপুর গ্রামের দারাজ উদ্দিনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৫), গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পশ্চিম মির্জাপুর গ্রামের মৃত কলিম উদ্দিনের ছেলে মোজাম্মেল হক ফাটুল (৪১), দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ইশিঘাট গ্রামের আদেক আলীর ছেলে সাবু মিয়া (৩৮), মৃত মীর উদ্দিনের ছেলে তারা মিয়া (৪৮) এবং শ্যামপুর লালমাটি গ্রামের মৃত আবু বক্করের স্ত্রী চামেলী বেগম (৩৫)।
মামলার বাদী জানান, গত বৃহস্পতিবার ভোরে তিনি দেখতে পান তার বাবা-মায়ের ঘরের দরজা খোলা এবং ঘরে থাকা আসবাবপত্রের ড্রয়ার খোলা। কাপড় ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে মেঝেতে এবং ড্রয়ারে থাকা তিন লাখ ৬০ হাজার টাকা মূল্যের পাঁচ ভরি স্বর্ণসহ একটি মোবাইল নেই। আশপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে তারা দেখতে পান যে তাদের বাড়ির পাশের একটি বাড়িতে কয়েকজন ব্যক্তি স্বর্ণ ভাগাভাগি করছে। পরে তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা চুরির কথা স্বীকার করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, চক্রটি দীর্ঘদিন ধরে চুরির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি-ডাকাতি সংক্রান্ত একাধিক মামলা রয়েছে। চক্রটির নারী সদস্য প্রথমে টার্গেটকৃত বাড়ির লোকজনকে বিশেষ কেমিক্যাল প্রয়োগ করে অচেতন করে। পরে দলটির পুরুষ সদস্যরা রাতে চুরি মালামাল করে। আসামিদের গতকাল দুপুরে দিনাজপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামিদের গ্রেপ্তার আমাদের চেষ্টা অব্যাহত আছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়