জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

ভোট চাওয়া নিয়ে ২ সহোদর নিহত : পুরুষশূন্য গাংনীর ধলা গ্রাম

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : গাংনীতে ইউপি সদস্য প্রার্থীর ভোট চাওয়াকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে দুই সহোদর নিহত হওয়ার পর গ্রাম ছাড়ছে এই এলাকার পুরুষরা। ধরপাকড়ের ভয়ে গ্রাম ছেড়ে অন্যত্র চলে যাচ্ছে প্রাপ্ত বয়ষ্ক পুরুষরা। এ ঘটনায় ইতোমধ্যে ১০ জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে গাংনী থানা পুলিশ। নিহতদের পরিবারের অন্য সদস্যরা হাসপাতালে চিকিৎসাধীন থাকায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। তবে থানা সূত্রে জানা গেছে ১০ তারিখ সকাল নাগাদ মামলা হতে পারে। পরিস্থিতি স্বাভাবিক আনতে পুলিশ মোতায়েন করা হয়েছে ল²ীনারায়ণপুর ধলা গ্রামে। গতকাল মঙ্গলবার ল²ীনারায়ণপুর ধলা গ্রামে গিয়ে দেখা যায় আতিয়ার রহমান গ্রাম ছেড়ে চলে গেছেন। বাড়িতে গিয়ে দেখা যায় ঘরে তালা দেয়া। যোগাযোগের চেষ্টা করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। গ্রামের বাসিন্দা মোফাজ্জেল হোসেন বলেন, দীর্ঘদিন ধরে আতিয়ার ও আজমাইন পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এর আগেও দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। মরিয়ম নেছা নামে এক নারী বলেন, হত্যাকাণ্ডের পরে পুলিশি ধরপাকড়ের ভয়ে গ্রামের পুরুষরা গ্রাম ছেড়ে অন্য গ্রামে আশ্রয় নিয়েছেন। যারা সহিংসতায় জড়িত, তারা আগেই এলাকা ছেড়ে পালিয়েছেন।
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। আমরা প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ১০ জনকে আটক করেছি। জিজ্ঞাসাবাদ শেষে যদি হত্যাকাণ্ডের সঙ্গে সংশ্লিষ্টতা পাওয়া যায় তবে তাদের গ্রেপ্তার করা হবে।
উল্লেখ্য, গাংনীর কাথুলী ইউপির ৭ নম্বর ওয়ার্ডে সদস্য পদপ্রার্থী আতিয়ার রহমান ও বর্তমান ইউপি সদস্য আজমাইন হোসেন টুটুল। দুজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। নির্বাচনী প্রচারণা নিয়ে গত রবিবার দুজনের মধ্যে বাকবিতণ্ডা? হয়। এর জেরে সোমবার সকাল ৯টায় আতিয়ার ও তার সমর্থকরা ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে আজমাইন হোসেনের সমর্থকদের ওপর হামলা করে। এতে আজমাইনের ফুফাতো দুই ভাই ওই গ্রামের সুলতান মিয়ার ছেলে জাহারুল ইসলাম (৫৫) ও তার ভাই সাহাদুল ইসলাম (৫০) ঘটনাস্থলে মারা যান। নারীসহ আহত হন আরো ২০ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়