বাংলাদেশকে জমি লিজ দিতে চায় আফ্রিকা

আগের সংবাদ

যে কারণে সাংসদদের বিরুদ্ধে দুদকের তদন্ত শেষ হয় না

পরের সংবাদ

ঝিকরগাছা : স্কুলের ভবন নির্মাণ করে দিলেন আ.লীগ নেতা শাহজাহান

প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : ঝিকরগাছায় বিদ্যালয়ে প্রায় ১ কোটি ২০ লাখ টাকা ব্যয়ে একটি ভবন নির্মাণ করে দিয়েছেন গদখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহজাহান আলী। উপজেলার বেনেয়ালি এফজেইউবি মাধ্যমিক বিদ্যালয়ে নিজস্ব অর্থায়নে তিনি ভবনটি নির্মাণ করে দেন। পাশাপাশি একটি মুক্তিযোদ্ধা ফলক নির্মাণ করেছেন শাহজাহান।
এর আগে ২০১৩ সালে এ বিদ্যালয়ে ৬২ লাখ টাকা ব্যয়ে আরো একটি ভবন ও যৌথ অর্থায়নে শহীদ মিনার নির্মাণ করেন তিনি। শাহজাহান আলী ইউনিয়ন আওয়ামী লীগের পাশাপাশি এফজেইউবি মাধ্যমিক বিদ্যালয় ও উপজেলা ইটভাটা মালিক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন।
এফজেইউবি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্বপন কুমার নাথ জানান, ২০১৫ সাল থেকে চারতলাবিশিষ্ট নির্মাণাধীন ভবনটিতে এ পর্যন্ত ১ কোটি টাকার বেশি খরচ হয়েছে। উপরের প্রতি ফ্লোরে তিনটি করে কক্ষ রয়েছে। নিচতলায় রয়েছে আধুনিক কনফারেন্স রুম। ওই রুমে একসঙ্গে ৩০০ শিক্ষার্থী বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে পারবে।
শাহজাহান আলী বলেন, এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে শিক্ষার আলোয় আলোকিত করতে আমি সবসময়ই চেষ্টা করে এসেছি। যার ফলশ্রæতিতে দুটি ভবন আমি নির্মাণ করে দিয়েছি। নিজের সামর্থ্যরে মধ্যে আগামী দিনেও আমার চেষ্টা অব্যাহত থাকবে। এ ব্যাপারে সব শ্রেণি-পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়