আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

মেঘনা উপজেলা প্রেস ক্লাব : ফের সভাপতি বিপ্লব সম্পাদক জাকির

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

মেঘনা (কুমিল্লা) প্রতিনিধি : মেঘনা উপজেলা প্রেস ক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক আজকের পত্রিকার মেঘনা প্রতিনিধি মাহমুদুল হাসান বিপ্লব সিকদার দ্বিতীয়বারের মতো সভাপতি নির্বাচিত হয়েছেন। গতকাল শুক্রবার ক্লাবের হলরুমে এ নির্বাচন অনুুষ্ঠিত হয়। নির্বাচনে ১৯ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।
নির্বাচনে দৈনিক বাংলা খবর প্রতিদিনের মেঘনা প্রতিনিধি মো. জাকির হোসেন সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের নতুন সময়ের মো. ইমাম হোসেন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন। দৈনিক ভোরের সূর্যোদয় পত্রিকার মেঘনা প্রতিনিধি মো. মহসীন ভূঁইয়া বিনা প্রতিদ্ব›িদ্বতায় সিনিয়র সহসভাপতি নির্বাচিত হন।
মাহমুদুল হাসান বিপ্লব সিকদার তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী দৈনিক সংবাদের মেঘনা প্রতিনিধি আব্দুল মালেককে হারিয়ে ১০ ভোট পেয়ে নির্বাচিত হন। মো. জাকির হোসেন পেয়েছেন ১১ ভোট। তার প্রতিদ্ব›দ্বী ছিলেন দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি হাসান মাহমুদ মুক্তি।
নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সিনিয়র সাংবাদিক মো. ইসমাইল হোসেন মানিক। কমিশনার ছিলেন আলম শাহ্ অয়ন ও মো. মমিনুল ইসলাম। ভোটগ্রহণ করা হয় গোপন ব্যালটের মাধ্যমে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়