আশুলিয়ায় ফার্নিচার গুদামে বিস্ফোরণ, দগ্ধ ৩

আগের সংবাদ

বাতাসে আগুনের হলকা!

পরের সংবাদ

তীব্র তাপপ্রবাহ : খাওয়ার স্যালাইন দিচ্ছে ডিএমপি

প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২০, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : তীব্র গরমে দায়িত্বরত ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে বিশুদ্ধ পানি ও খাওয়ার স্যালাইন সরবরাহের নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার থেকেই ট্রাফিক বিভাগের দায়িত্বরত সদস্যদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। তাপমাত্রা সহনীয় পর্যায়ে না আসা পর্যন্ত এ কার্যক্রম চলবে।
এ বিষয়ে গতকাল শুক্রবার ট্রাফিক রমনা বিভগের অতিরিক্ত উপকমিশনার মো. সোহেল রানা বলেন, এই অসহনীয় গরমে রাস্তায় ডিউটি করা সত্যিই কষ্টকর। রাস্তায় দীর্ঘক্ষণ রোদে দাঁড়িয়ে থাকা ট্রাফিক সদস্যরা অনেক সময় হিটস্ট্রোকসহ পানি শূন্যতা, মাথাব্যথা ও শারীরিক দুর্বলতায় ভুগে থাকেন। ডিএমপি প্রধান নিজ উপলব্ধি থেকে ট্রাফিকের সব পুলিশ সদস্যের জন্য বিশুদ্ধ পানি ও খাওয়ার স্যালাইনের ব্যবস্থা করেছেন। এ জন্য তার প্রতি আমরা কৃতজ্ঞ। এমন উদ্যোগ ট্রাফিক সদস্যদের এই তীব্র গরমেও দায়িত্ব পালনে উদ্বুদ্ধ করবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়