পররাষ্ট্রমন্ত্রী : সোমবার ২৮৫ বিজিপি সদস্যকে ফিরিয়ে নেবে মিয়ানমার

আগের সংবাদ

কাঁচপুর : রাস্তা পার হতে গিয়ে বাসচাপায় বাবা-ছেলে নিহত, আহত মা

প্রকাশিত: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: এপ্রিল ২১, ২০২৪ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক ও বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের কাঁচপুরে বাসচাপায় বাবা সুরেষ ডাকুয়া (৩৫) ও তার ছেলে রোকেশ ডাকুয়া (৭) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মা নিপু রায় (৩০)। গতকাল শনিবার সকাল ৭টার দিকে কাঁচপুরের ক্যাওডালা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।
কাঁচপুর হাইওয়ে থানার কমিউনিটি পুলিশ সদস্য মনির হোসেন ও আমজাদ হোসেন জানান, গতকাল সকালে তারা খবর পান ক্যাওডালা বাসস্ট্যান্ডে রাস্তা পার হওয়ার সময় ওই ৩ জনকে চাপা দেয় একটি বেপরোয়া গতির বাস। এই খবর শুনে তারা সেখানে গিয়ে দেখেন, ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আহত স্বামী-স্ত্রী রাস্তায় কাতরাচ্ছেন। তখন দ্রুত তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার পরপরই চিকিৎসক সুরেষ ডাকুয়াকে মৃত ঘোষণা করেন। আহত নিপু রায় জানান, তাদের বাড়ি ঝালকাঠি সদর উপজেলার খাজুরা গ্রামে। সেখানে তার স্বামী সুরেষের টেইলার্সের দোকান রয়েছে। গ্রাম থেকে স্বামী-সন্তানসহ নারায়ণগঞ্জে ‘বাবা লোকনাথ ব্রহ্মচারী মন্দিরে’ পূজা দিতে এসেছিলেন তারা। সেখান থেকে গতকাল সকালে বাড়ি ফিরছিলেন। পথে কাঁচপুর ক্যাওডালা বাসস্ট্যান্ডে বাবার হাত ধরে রাস্তা পার হচ্ছিল তার ছেলে। আর তাদের পিছনে ব্যাগ হাতে রাস্তা পার হচ্ছিলেন নিপু। এ সময় একটি বেপরোয়া গতির বাস তাদের চাপা দেয়। কাঁচপুর হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) নওফেল জানান, দুর্ঘটনার পর বাসসহ পালিয়ে গেছে চালক। বাসটি শনাক্ত করা সম্ভব হয়নি। শিশুটির লাশ ঘটনাস্থল থেকে থানায় নেয়া হয়েছে। আইনি পক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়